Monday, March 4, 2024
Homeবিনোদনঅন্তঃসত্ত্বা ক্যাটরিনা, আড়াল করতে চাইছেন নিজেকে!

অন্তঃসত্ত্বা ক্যাটরিনা, আড়াল করতে চাইছেন নিজেকে!

২০২১ সালে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তাদের বিয়ে নিয়ে সেসময়ে বলিউডে ব্যাপক আলোচনা হলেও পুরো সময়েই নিজেদেরকে সংবাদমাধ্যমের কাছ থেকে সরিয়ে রেখেছিলেন এই জুটি। 

বিয়ের পরপরই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন ক্যাটরিনা-ভিকি। সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’র শুটিং শেষ করেন ক্যাটরিনা, অন্যদিকে বেশ কিছু সিনেমায় নাম লেখান ভিকি। এসবের মাঝেও ভক্তদের প্রশ্ন ছিল, কবে নতুন অতিথির আগমন ঘটছে তাদের সংসারে?

বিষয়টি নিয়েও কখনো খোলামেলাভাবে কোনো উত্তর দেয়নি এই দম্পতি। বরং বিয়ের মতো এসব প্রসঙ্গও এড়িয়ে চলার চেষ্টা করে গেছে প্রতিবার। তবে এবার আর রক্ষা মেলেনি!

সম্প্রতি হায়দ্রাবাদে একটি ব্র্যান্ডের প্রচারে যান ক্যাটরিনা। গোলাপি ফুলহাতা চুড়িদার খোলা চুল, ওড়না দিয়ে ক্রমাগত পেট আড়াল করার চেষ্টা করে গেছেন অভিনেত্রী। সেই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই নেটিজেনদের মন্তব্য ‘অন্তঃসত্ত্বা ক্যাটরিনা’। কেউ লিখেছেন, ‘অন্তঃসত্ত্বা বলেই নিজের স্ফীতোদর লুকোনোর চেষ্টা করছেন অভিনেত্রী।’ ক্যাটরিনার এক অনুরাগী লেখেন, ‘দারুণ খবর! চাইছি, ক্যাটরিনা সত্যিটা প্রকাশ্যে আনুক।’

এছাড়াও সম্প্রতি একটি গয়নার দোকানের অনুষ্ঠানে কলকাতায় এসেছিলেন ক্যাটরিনা। তখনও অভিনেত্রীর ধারেকাছে কাউকে ঘেঁষতে দেওয়া হয়নি। নায়িকার হঠাৎ এমন আচরণ দেখে সকলেই আন্দাজ করছেন, সত্যিই হয়তো কিছু লুকানোর চেষ্টা করছেন অভিনেত্রী।

তবে এই তারকার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, এ মুহূর্তে কাজ নিয়ে ভীষণ রকম ব্যস্ত সময় পার করছেন ক্যাটরিনা। কাজের বাইরে অন্য কোনো কারণে প্রচারে আসতে চাইছেন না ভিকিপত্নী। কাজের চাপ এতটাই যে, এক শহর থেকে অন্য শহরে প্রতিনিয়ত যেতে হচ্ছে তাকে। এমনকি পাপারাজ্জিদের ক্যামেরাকে ফাঁকি দিতে আজকাল নাকি খুব ভোরের ফ্লাইটে যাতায়াত করছেন ক্যাটরিনা। 

Most Popular

Recent Comments