Thursday, December 8, 2022
Homeরাজনীতিঅলির বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলার হুমকি সেলিমের

অলির বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলার হুমকি সেলিমের

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট অলি আহমদের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করার হুশিয়ারি দিয়েছেন এলডিপির আরেক অংশের মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। মঙ্গলবার (৭ জুন) বিকেলে এক বিবৃতিতে তিনি এ কথা জানান।

এ দিন সকালে এলডিপির অলি আহমদ অংশের কয়েকজন নেতা সংবাদ সম্মেলন করে দাবি করেন, এলডিপির সাবেক যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমসহ কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ, বিশেষ করে আমেরিকায় বাংলাদেশি প্রবাসীদের প্রলুব্ধ করে প্রতারণার আশ্রয়ে এলডিপির প্যাডে প্রত্যয়নপত্র দেওয়ার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগ ছিল।


তাদের এই বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সেলিম বলেন, তাদের এমন বক্তব্য মিথ্যাচার ও কুরুচিপূর্ণ। এ রকম অবান্তর, অশ্লীল ও মনগড়া কথা বলা কেবল অলি আহমদের পক্ষেই সম্ভব।

সেলিমের পাঠানো প্রতিবাদে বলা হয়, অনতিবিলম্বে এ রকম মিথ্যাচারের জন্য ক্ষমা চাইতে হবে। বক্তব্য প্রত্যাহার করতে হবে। না হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হনে।

এছাড়া প্রতিবাদ লিপিতে তিনি ১০০ কোটি টাকার মানহানি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

সেলিম তার প্রতিবাদ লিপিতে দাবি করেন, অলি আহমদ বাংলাদেশের রাজনীতিতে ইতোমধ্যে একজন অতি অহংকারী ব্যক্তি হিসেবে প্রচারিত। এলডিপি গঠনে আমি যে প্রাতিষ্ঠানিক ভূমিকা পালন করেছি, তা রাজনীতিতে প্রতিষ্ঠিত সত্য। এই দল গঠনে সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী, সাবেক এমপি আব্দুল মান্নানসহ অনেকে যুক্ত ছিলেন। ফলে, এলডিপি একমাত্র অলি আহমদের নিজের সেটা বলা যাবে না।


বিবৃতিতে বলা হয়, সংবাদ সম্মেলনে ‘এলডিপির খবর প্রকাশে গণমাধ্যমকে বিরত থাকতে বলার’ বিষয়টি গণমাধ্যমের প্রতি প্রকাশ্যে হুমকি হিসেবে মনে করছে এলডিপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments