Sunday, June 26, 2022
Homeবিনোদনআইকনিক নাচের স্টাইলে ফিরলেন গোবিন্দ

আইকনিক নাচের স্টাইলে ফিরলেন গোবিন্দ

অভিনয় থেকে অনেকদিনই হলো দূরে রয়েছেন গোবিন্দ। অভিনয় দিয়ে একসময় মানুষের মন জয় করেছিলেন তিনি। সঙ্গে ছিল তার ‘স্পেশাল’ নাচ।

গোবিন্দকে এখন আর বড় পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় তিনি। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে ভক্তদের দিয়েছেন বিশেষ উপহার।


নিজের সেই আইকনিক নাচ আবার ফিরিয়ে এনেছেন তিনি। আইকনিক নাচের স্টাইলে তিনি ফিরিয়ে এনেছেন নস্টালজিয়া। শুধু তাই নয় গোবিন্দর ড্যান্সিং স্টাইল নাকি টেক্কা দিচ্ছে পুষ্পাকেও।

এ ভিডিওতে গোবিন্দের সঙ্গে নেচেছেন জুহি খান। এর কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন গণেশ আচার্য।

ভিডিওটি প্রকাশের পর থেকেই একের পর এক শুভেচ্ছা বার্তা পাচ্ছেন গোবিন্দ। কেউ লিখেছেন, গোবিন্দর এনার্জি আর ড্যান্সিং স্টাইল আজও একই রকম। ভাষায় প্রকাশ করা যায় না। গোবিন্দর নাচ পুষ্পাকেও টেক্কা দেবে। আরও এক ভক্ত গোবিন্দাকে লেজেন্ড ডান্সিং আইকন সম্বোধন করে বলেছেন, এই পারফরম্যান্স গোবিন্দ ছাড়া আর কারোর পক্ষে সম্ভবই নয়।

এ বিষয়ে গোবিন্দ বলছেন, সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। তাই ডিজিটাল দুনিয়ার মাধ্যমে সকলের কাছে পৌঁছানোর চেষ্টা করেছি। নাচের প্রতি আমার যে ভালোবাসা সেটা সকলের সামনে তুলে ধরার জন্য সোশ্যাল মিডিয়াই আমার প্রথম পছন্দ। আমার বিশ্বাস এই গানের মধ্যে দিয়ে সকলের কাছে একটা বার্তা পৌঁছাবে। একটা গোটা সিনেমা যে গল্প বলবে সেটা এই নাচের ভিডিওর মধ্যে দিয়েই আমি তুলে ধরার চেষ্টা করেছি। গণেশ আচার্যের কোরিওগ্রাফি দর্শকের ভালো লাগবে বলেই আমার আশা। আর আমার মনে হয় আমি দর্শককে সেইভাবে কিছু দিতে না পরালেও আমি আমার সেরাটুকু দেওয়ার চেষ্টা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments