Saturday, December 3, 2022
Homeবিনোদনআপনার এরকম আচরণ আশা করি না: পরীমণি

আপনার এরকম আচরণ আশা করি না: পরীমণি

ঈদের সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনায় জমজমাট ঢালিউড। এবারের ঈদে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘দিন-দ্য ডে’, ‘পরাণ’ ও ‘সাইকো’। তিনটি সিনেমাই কম-বেশি দেখছে দর্শক। তবে বিভিন্ন হলরিপোর্টে এগিয়ে থাকছে ‘পরাণ’-এর নাম।

এদিকে ‘দিন-দ্য ডে’র নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের দাবি, তার সিনেমাই বেশি দর্শক দেখছে। এমনকি টিকিট নিয়েও হাহাকার চলছে হলগুলোতে। কিন্তু সেটাকে আড়াল করে অন্য সিনেমার প্রচারণা চালানো হচ্ছে।


এই ধারণার ওপর ভিত্তি করে অনন্ত জলিল একটি ভুঁইফোড় নিউজপোর্টালের সংবাদ তার ফেসবুক পেজে শেয়ার করেন। যেটার শিরোনাম ‘হলে পরাণের দর্শক নাই, সোশ্যাল মিডিয়ায় ফাঁকা আওয়াজ’।

অনন্ত জলিলের এই কাণ্ডে অবাক এবং হতাশ হয়েছেন সিনে পাড়ার অনেকেই। চিত্রনায়িকা পরীমণি তার এই কাজকে ‘লেইম’ বলে আখ্যায়িত করেছেন।

বলে রাখা প্রয়োজন, ‘পরাণ’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ। তার দুর্দান্ত অভিনয় ভূয়সী প্রশংসা পাচ্ছে। এই রাজ হলেন পরীর স্বামী। তারা গত বছরই বিয়ে করেছেন।


অনন্ত জলিলের ওই নিউজ শেয়ার করার স্ক্রিনশট নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট দিয়েছেন পরীমণি। সঙ্গে লিখেছেন, “লেইম! আপনার থেকে এরকম ইমম্যাচিউর আচরণ আশা করা যায় না ভাইয়া! আমরা তো বড়দের কাছ থেকে শিখতে চাই। যাইহোক আমি রাজকে নিয়ে ‘দিন-দ্য ডে’ দেখব নিশ্চয়ই। শুভ কামনা বর্ষা আপু, অনন্ত জলিল ভাইয়া।’’

স্ত্রী পরীর স্ট্যাটাসের সঙ্গে একাত্মতা প্রকাশ করে রাজ মন্তব্যের ঘরে লিখেছেন, ‘ওকে বেবি’।

উল্লেখ্য, ঈদে শতাধিক হলে মুক্তি পেয়েছে ‘দিন-দ্য ডে’। অন্যদিকে ‘পরাণ’-এর হলসংখ্যা ছিল মাত্র ১১। তবে দর্শকের তুমুল আগ্রহের সুবাদে পাঁচদিনের মাথায় সিনেমাটির হল বেড়েছে। দ্বিতীয় সপ্তাহে গিয়ে আরও বেশি প্রেক্ষাগৃহে এই সিনেমা ছড়িয়ে যাবে বলে প্রত্যাশা সংশ্লিষ্টদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments