Thursday, June 13, 2024
Homeজামালপুরআপনার ভোটে যদি মন্দ লোক নির্বাচিত হয় তার জন্য আপনি দায়ী থাকবেন

আপনার ভোটে যদি মন্দ লোক নির্বাচিত হয় তার জন্য আপনি দায়ী থাকবেন

মোহাম্মদ আলী :”ভোট মহান আল্লাহ তায়ালার দেওয়া পবিত্র আমানত। ভোট প্রদানের কারণে আপনি দুনীয়া ও আখেরাতে তার প্রতিদান পাবেন। আপনার ভোটে একজন ভালো মানুষ যদি নির্বাচিত হয় আপনি যেমন তার সুফল পাবেন তেমনি একজন খারাপ লোক নির্বাচিত হলে তার কুফল এপার ওপার দুই পারেই আপনাকে আমাকে ভোগ করতে হবে। অতএব, ভোট প্রদানের আগে প্রার্থীর যোগ্যতা, চরিত্র, ভালো মন্দ, আচার ব্যবহার, কথাবার্তা, লেনদেন ইত্যাদি বৈশিষ্ট্য সমূহ জেনে শুনে, দেখে বুঝে তারপর তাকে ভোট দিন। কোনো নারী লোভী, চরিত্রহীন, জনবিচ্ছিন্ন লোককে ভোট দিবেন না। কারণ আপনার ভোটে যদি কোনো মন্দ লোক নির্বাচিত হয়, তাহলে তার জন্য আপনি দায়ী থাকবেন। মহান আল্লাহ তায়ালার দরবারে এরজন্য আপনাকে আমাকে জবাব দিতে হবে”।
বুধবার, জেলার বকশিগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর বাজারে অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রউফ তালুকদারের নির্বাচনী জনসভায় বক্তৃতাকালে উপরের কথাগুলো বলেছেন, বকশিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান. এস এম আবু সায়েম।
তিনি আরও বলেন, এবারের বকশিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে যে ৪জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা তাদের মধ্যে যোগ্যতা ও জনপ্রিয়তার দিক থেকে রউফ তালুকদার উপযুক্ত প্রার্থী। তিনি ৪বারের চেয়ারম্যান। একজন পরীক্ষিত নেত। একজন ভালো মানুষ। তাঁকে আপনারা সবাই চিনেন জানেন। তিনি ধনী গরীব, দলমত নির্বিশেষে সবার প্রিয় মানুষ। বিপদে সবার আশ্রয়স্থল। বিশাল বটবৃক্ষ। যার ছায়াতলে সবাই নিরাপদ।
অতএব, আমাদের (বকশিগঞ্জবাসীর) প্রয়োজনেই আমাদেরকে রউফ তালুকদারের মতো প্রার্থীকে ভোট দেওয়া উচিৎ। সভায় আব্দুস সামাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুর রউফ তালুকদার। উপস্থিত ছিলেন ধানুয়া কামালপুর এলাকার স্বর্বস্তরের ভোটার ও তার সফরসঙ্গীরা।

Most Popular

Recent Comments