Monday, July 15, 2024
Homeআন্তর্জাতিকআপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে হাবিবুর রহমান হাবিব এমপি

আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে হাবিবুর রহমান হাবিব এমপি

সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব গতকাল ১৯ মার্চ সোমবার সন্ধ্যায় আপেল রিয়েল এস্টেটে এক দোয়া অনুষ্ঠানে যোগ দিয়েছেন।
লেসউড ড্রাইভ, নিউবেরি পার্ক, রেডব্রিজে তারাবির নামাজের পর একটি প্রার্থনা অনুষ্ঠান হয়। মিশর থেকে আগত ইমাম মুহাম্মাদ হুওয়াজ এর নেতৃত্বে তারাবির ছালাত আদায় করা হয় নিউবারিপার্ক মসজিদে।

আপেল রিয়েল এস্টেটের পরিচালক আফসর হোসেন এনাম এই প্রার্থনা মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেছিলেন এবং এতে তিনি স্থানীয় উপাসক, সম্প্রদায়ের নেতা এবং বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিদের জামাতে যোগদানের জন্য আমন্ত্রণ জানান।

ইমাম মুহাম্মাদ হুওয়াজ দোয়া পরিচালনা করেন এবং মুসলিম জাতি সহমর্মিতা ও শান্তিতে বসবাসের জন্য দোয়া করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাবিবুর রহমান হাবিব এমপি, বিশেষ অতিথি ছিলেন নেওবুরি পার্ক মসজিদ এর ইমাম মুফতি মুহাম্মদ মিকদাদ ও ইমাম মুহাম্মদ মওদুদ।

এছাড়া আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ অহিদ উদ্দিন (রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের সভাপতি), শাহীন চৌধুরী (জাগ্রত নারী উন্নয়ন সংস্থা বাংলাদেশের চেয়ারম্যান ও আরসিটির সাধারণ সম্পাদক), শাহীন আহমেদ (আরসিটি-এর শিক্ষা সচিব) টিপু, জয়নাল চৌধুরী, এ কালাম, এএইচ ফারুক উদ্দিন, সিরাজুল ইসলাম (বিশিষ্ট ব্যবসায়ী , যারা রেস্তোরাঁর মালিক), মুহিত আহমেদ, হুমায়ুন কবির প্রমুখ।

প্রার্থনা অনুষ্ঠানের পর আফসর হুসাইন তার সাথে যোগ দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং মিষ্টি খাওয়ার অনুরোধ করেন।

Most Popular

Recent Comments