Saturday, December 3, 2022
Homeবিনোদনআবারও ইডির জেরার মুখে জ্যাকলিন

আবারও ইডির জেরার মুখে জ্যাকলিন

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে বিতর্ক পিছু ছাড়ছে না অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। ২১৫ কোটির আর্থিক কেলেঙ্কারির মামলায় ফের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জেরার মুখে পড়লেন এই বলিউড সুন্দরী।

আপতত কারাগারে সুকেশ চন্দ্রশেখর। এই মামলায় ইডির নজরে ছিলেন জ্যাকলিনও, সুকেশের সঙ্গে প্রেম সম্পর্কে ছিলেন অভিনেত্রী- এমন তথ্যই উঠে এসেছে সংবাদমাধ্যমে। তবে এই নিয়ে মুখে কুলুপ নায়িকার।


সোমবার (২৭ জুন) দিল্লিতে ইডির সদর দপ্তরে হাজিরা দেন জ্যাকলিন। কেন্দ্রীয় সংস্থা থেকে সমন পাঠানো হয়েছিল নায়িকাকে। প্রিভেনসন অব মানি লন্ডারিং অ্যাক্ট-এর আওতায় গত এপ্রিলে অভিনেত্রীর ৭.২৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি।

দিল্লি পুলিশের ইকোনমিক উইংস-এর দায়ের করা এফআইআরের ভিত্তিতে আপতত এই মামলার তদন্ত করছে ইডি। সরকারি কর্মকর্তা সেজে একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়েছেন সুকেশ চন্দ্রশেখর। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এই মামলায় ইডির হাতে গ্রেপ্তার হন সুকেশ এবং তার স্ত্রী লীনা মারিয়া পল।

গ্রেপ্তারের পর সুকেশের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে। তদন্তকারীদের সুকেশ জানায়, অভিনেত্রীকে ৫.৭১ কোটি টাকার উপহার দিয়েছে সে। বেআইনিভাবে অর্জিত টাকা থেকেই জ্যাকলিনকে ওই দামি দামি উপহার দিয়েছে সুকেশ। অভিনেত্রীর পরিবারের লোকজনকেও কোটি কোটি টাকা দিয়েছে সে। জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে থাকার কথা নিজের মুখে জানিয়েছে সে।

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের একাধিক ছবি ফাঁস হওয়া নিয়ে জ্যাকলিন একটি সোশ্যাল মিডিয়া পোস্ট লেখেন। সেখানে নায়িকা জানান, ‘আমি এখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। তবে পরিবার ও অনুরাগীদের সহায়তায় এই পরিস্থিতি আমি কাটিয়ে উঠব’। সুকেশের সঙ্গে তার ব্যক্তিগত ছবি ছড়িয়ে না দেওয়ার অনুরোধ জানান নায়িকা।


সূত্র : হিন্দুস্তান টাইমস বাংলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments