Tuesday, February 7, 2023
Homeরাজনীতিআবার ধাক্কা দেওয়ার চেষ্টা করলে বিএনপির দুই পা ভেঙে যাবে

আবার ধাক্কা দেওয়ার চেষ্টা করলে বিএনপির দুই পা ভেঙে যাবে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, গত ১০ ডিসেম্বর একবার ধাক্কা দিয়েছে তখন কোমর ভেঙেছে, আবার ধাক্কা দেওয়ার চেষ্টা করলে বিএনপির দুই পা ভেঙে যাবে।

বুধবার (১১ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিরপুর ১ নম্বর ঈদগাহ মাঠে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, উন্নয়ন পছন্দ হয় না বিএনপির, যখন এ সরকার উন্নয়ন করছে তখন ধাক্কা দিয়ে ফেলে দিতে চায়। আওয়ামী লীগকে যে ধাক্কা দেয় সে পড়ে যায়। ১০ ডিসেম্বর ধাক্কা দিতে চেয়েছিল সেজন্য নয়াপল্টন থেকে গরুর হাটে গিয়ে পড়েছিল। এখন লাইনে আসছে, এবার বলছে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সরকারের পতন চাই।

তথ্যমন্ত্রী আরও বলেন, এবার শীত বেশি সে জন্য তারা আগামী বছর আন্দোলন করবে। আওয়ামী লীগ রাজপথে আছে, আর ধাক্কা দেওয়ার চেষ্টা করবেন না, ১০ তারিখ কোমর ভেঙেছে, এরপর দুই পা ভেঙে যাবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments