Friday, June 21, 2024
Homeরাজনীতিআমি ২০২৩ সালে ঘুমায়ে ২০২৪ সালে নতুন বছরে  ঘুম  থেকে উঠেছি, হ্যাপি...

আমি ২০২৩ সালে ঘুমায়ে ২০২৪ সালে নতুন বছরে  ঘুম  থেকে উঠেছি, হ্যাপি নিউ  ইয়ারের  শুভেচ্ছা – গণতন্ত্রের রাজা এন ইউ আহম্মেদ

ডিজিটাল বীরপারসন বিবিএফ পার্টি, এবং  গণতন্ত্রের রাজা  এন ইউ আহম্মেদ বলেন,  ২০২২ সাল, ২০২৩ সাল এর প্রতি পরম শ্রদ্ধা এবং ভালোবাসা জানাচ্ছি কারণ আমার জীবনের গুরুত্বপূর্ণ বছর ছিলো, আমি কখনোও ভুলতে পারবো না।

দেশে বিদেশে সব মানুষের প্রতি  আমার সালাম ও শুভেচ্ছা, নতুন বছর ২০২৪ সালের শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। আমার মা বাবা ভাই বোন এবং প্রেমিকা পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি।  ভোট লুটপাট শাসক বিরুদ্ধী রাজনৈতিক দল  যেমন,, 

বিএনপি, জামাত শিবির, রাষ্ট্র চিন্তা আন্দোলন, গণতন্ত্র মঞ্চ, গণঅধিকার পরিষদ   সহ সকল রাজনৈতিক দলের নেতা কর্মী দের নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি।  

গণতন্ত্রের রাজা এন ইউ আহম্মেদ বলেন,বিশ্বে প্রথম international love affair meeting day ঘোষণা করছি ১ তারিখ থেকে ৬ জানুয়ারি পর্যন্ত। গণতন্ত্রের মহারাজার বাড়ি  ঈশ্বরগঞ্জ উপজেলা আঠার বাড়ি  সহিলাটি গ্রামে প্রথম international love affair meeting day পালিত।  আমার মা বাবা ভাই বোন, দাদা দাদু, নানা নানু, আত্মীয় স্বজন  এবং আমার  সহকর্মী, আমার পক্ষের  সকল মানুষের জন্য সবার কাছে দোয়া চাই। সকলের সুস্থতা কামনা করি। 

গণতন্ত্রের রাজা এন ইউ আহম্মেদ বলেন, আমার নানার চারজন সহধর্মিণী ছিলো। চারজন নানুর ভালোবাসা পেয়ছি জীবনে।

 শৈশব কৈশোর কালে আপন নানু কাছে থেকেছি, জন্ম পরে আপন নানু  তো প্রথমে আমাকে কোলে নিয়েছিলে। গণতন্ত্রের রাজা হিসেবে আপন নানু থেকে সংবর্ধনা পেয়ে ধন্য।

আমার জীবনে আল্লাহ তায়ালা সব চেয়ে বেশি ক্ষমতাবান , মানুষ তো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত করে প্রমাণিত হতে উদ্দেশ্য ক্ষমতাবান। বিগত বছরগুলোতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত করার পরে ও আমাকে ২০২২ সাল, ২০২৩ সাল থেকে অর্জন সফলতা হয়তো আপনাদের অনেকের প্রতি হিংসা ঈর্ষার কারণ হয়েছি। এজন্য আপনাদের কে ধন্যবাদ জানাই। কারণ আমি আপনাদের  হিংসা ঈর্ষার কারণ হতে পারছি। 

আমার বিরুদ্ধীদের কোন অর্জন ও কৃতিত্ব সফলতা, সাফল্যতা ভোট লুটপাট। অতএব আমার বিরুদ্ধীদের কোন অর্জন, কৃতিত্ব সফলতা সাফল্য কোন মানুষের কাছে হিংসা ঈর্ষণীয় না। কিন্তু আমার অর্জন কৃতিত্ব সফলতা সাফল্যতায় আমার বিরুদ্ধী ভোট লুটপাটেরা হিংসা ঈর্ষায় করে।

আওয়ামী লীগের শাসক সারা দেশের মানুষের ভোট লুটপাটের পাহাড়াদার এবং  আওয়ামী লীগের নেতারা ভোট লুটপাট করেছে।

বিগত বছরগুলোতে আওয়ামী লীগের শাসক বংশগত কাল ঘটনা তৈরির খারাপ বংশটাই আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত করে কাল দিন তৈরি করে সুযোগ খোঁজলো।

Most Popular

Recent Comments