Saturday, December 3, 2022
Homeবিনোদনআলিয়ার সঙ্গে কাজ করার জন্য খুনও করতে পারি: জাহ্নবী

আলিয়ার সঙ্গে কাজ করার জন্য খুনও করতে পারি: জাহ্নবী

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। দুর্দান্ত অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন কোটি মানুষের হৃদয়। তার ভক্ত শুধু সাধারণের মধ্যেই সীমাবদ্ধ নয়। বলিউডে অন্য তারকাদের মনেও তার জন্য ভালোবাসার কমতি নেই। অন্যান্য অনুরাগীর মতো আলিয়াকে অসম্ভব ভালবাসেন স্টারকিড ও বলিউডের উঠতি জাহ্নবী কাপুর।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রীদেবী কন্যা জানান আলিয়ার প্রতি তার ভালোবাসা আর আবেগের কথা। বলেন, ‘আলিয়ার সঙ্গে একই ছবিতে কাজ করার সুযোগ পেতে আমি মানুষ খুন করতে পারি। তাকে আমি রোজ স্টক করি।’


জাহ্নবী আরও জানান, তিনি আলিয়ার অনেক বড় ভক্ত। তার সঙ্গে একই ছবিতে কাজ করার সুযোগ খোঁজছেন। যখনই আলিয়ার কোন নতুন কাজের ঝলক প্রকাশ্যে আসে, অন্য সব ভক্তদের মতো তিনিও ঝাঁপিয়ে পড়ে মন্তব্য করেন। শুভেচ্ছা জানান।

আজই মুক্তি পাবে জাহ্নবীর অভিনীত ‘গুড লাক জেরি’ ছবিটি। অন্যদিকে আলিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’ সম্প্রচারিত হবে ৫ অগস্ট। দুজনের দুই পথ কি তাহলে একই হতে চলছে? মুম্বইয়ের সংবাদ সংস্থার এমন প্রশ্নের উত্তরে উদ্বেগ প্রকাশ করেন জাহ্নবী।

অভিনেত্রী বলেন, ‘আমি খুবই আক্রমণাত্মক ভঙ্গিতে কথা বলেছি আলিয়ার সঙ্গে। যদি সেই কথোপকথন দেখাই, তবে আমার তরফে সেগুলো চিৎকারের মতো মনে হবে। আর আলিয়ার তরফে উত্তরটা ছিল ঠিক ‘ধন্যবাদ বাবু’র মতো। আমার মনে হয় আলিয়া অসন্তুষ্ট হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments