Saturday, August 13, 2022
Homeদেশজুড়েজেলার খবরআশুলিয়ায় ৩৫ যাত্রী নিয়ে নৌকাডুবি, অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

আশুলিয়ায় ৩৫ যাত্রী নিয়ে নৌকাডুবি, অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

সাভারের আশুলিয়ায় নৌকায় তুরাগ নদী পার হওয়ার সময় নৌকা ডুবে রোজিনা বেগম (২২) নামে এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে। সোমবার (২৫ জুলাই) দুপুর ১২টার দিকে আশুলিয়ার তৈয়বপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে সকাল ৮টার দিকে তৈয়বপুরে তুরাগ নদীতে ৩০ থেকে ৩৫ যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়। এ সময় সবাই সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ ছিলেন রোজিনা বেগম।


নিহত রোজিনা বেগম রংপুরের বদরগঞ্জ থানার নয়াপাড়া গ্রামের আশিকুর রহমানের স্ত্রী। তিনি আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

ডিইপিজেড ফায়ার সার্ভিস জানায়, আশুলিয়ার তৈয়বপুরে তুরাগ নদী হয়ে নৌকাযোগে জিরাবো যাচ্ছিলেন ৩০-৩৫ জন যাত্রী। নৌকাটি নদীর মাঝাখানে পৌঁছালে হঠাৎ ডুবে যায়। এ সময় সবাই সাঁতারে তীরে উঠতে পারলেও অন্তঃসত্ত্বা রোজিনা বেগম নিখোঁজ হন। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে তার মরদেহ উদ্ধার করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার ইদ্রিস হোসেন বলেন, তুরাগ নদীতে নৌকাডুবির খবর পেয়ে ডুবুরি দল অভিযান চালিয়ে নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার করেছে। আর কেউ নিখোঁজের তথ্য না থাকায় আমরা অভিযান সমাপ্ত করেছি। নৌকায় অতিরিক্ত যাত্রী উঠানোর কারণে এ ঘটনা ঘটেছে। নদীতে কোনো ঢেউ বা স্রোত ছিল না। নিহতের মরদেহ স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments