Monday, March 4, 2024
Homeদেশজুড়েজেলার খবরআহত আত্মীয়কে দেখতে যাওয়ার পথে সড়কে যুবক নিহত

আহত আত্মীয়কে দেখতে যাওয়ার পথে সড়কে যুবক নিহত

সড়ক দুর্ঘটনায় আহত একমাত্র বোন জামাইকে দেখতে গিয়ে নিজেই প্রাণ হারালেন আমল হাওলাদার (২২) নামের এক যুবক। শরীয়তপুর সদর উপজেলার উপরগাঁও এলাকার এই দুর্ঘটনা ঘটেছে। 

আজ সোমবার (১৩ নভেম্বর) সকালে ছোট্ট একটি দুর্ঘনায় পায়ে আঘাত পান আমল হাওলাদারের বোন জামাই সানাউল্লাহ। মোটরসাইকেলে চড়ে অসুস্থ্ সানাউল্লাহকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে সড়কে নিহত হলেন আমল হাওলাদার। একমাত্র ছেলে আমল হাওলাদারকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন মা রিনা বেগম।

জানা গেছে, সোমবার (১৩ নভেম্বর) সকাল ৯ টার দিকে শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উপরগাঁও এলাকায় একটি ইট ভাটার কাছে ইটবালুবাহী একটি ট্রলির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যায় আমল হাওলাদার।

নিহত আমল হাওলাদার তুলাসার ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের মৃত নুরুল আলম হাওলাদারের একমাত্র ছেলে। আমল হাওলাদার এবছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে ফলাফলের জন্য অপেক্ষা করছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে আমলের বোন জামাই সানাউল্লাহ ছোট্ট একটি দুর্ঘনায় আহত হয়ে শরীয়তপুর সদর হাসপাতালে যান চিকিৎসা নিতে। মোটরসাইকেল যোগে হাসপাতালে সানাউল্লাহকে দেখতে যাওয়ার পথে উপরগাঁও এলাকায় ট্রলির সাথে ধাক্কা লাগে আমল হাওলাদারের। স্থানীয়রা দ্রুত তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আমল হাওলাদারের দাদা ফজলুল হক  বলেন, বাবা মারা যাওয়ার পরে আমলই ছিল একমাত্র ভরসা। একমাত্র বোন আখি আক্তারের বিয়ে হয়ে গেছে। বৃদ্ধ মাকে এখন কে দেখাশোনা করবে। পরিবারটির একেবারে শেষ হয়ে গেল। সড়কে অবৈধভাবে চলা এসব যানবাহন নিষিদ্ধ করা উচিত, যেন আর কোনো মায়ের বুক খালি না হয়। এই ঘটনার উপযুক্ত বিচার দাবি করছি আমি।

আমল হাওলাদারের ফুফা আলমগীর মোল্লা বলেন, কিছুদিন হলো ছেলেটা পরীক্ষা দিয়েছে, এখনও রেজাল্ট পায়নি, কত আশা করছি আমরা। সবকিছু শেষ হয়ে গেল। সড়কে অবৈধভাবে গাড়ি চালিয়ে যারা আমলকে হত্যা করেছে, তাদের বিরুদ্ধে মামলা করা হবে। এই ঘটনার উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

নিহত আমল হাওলাদারের মা রিনা বেগম  বলেন, আমার আমল আর নেই। আমি এখন কাকে বাবা বলে ডাকব। আমার আমলকে ওরা হত্যা করেছে। আমি বিচার চাই।

তুলাসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম ফকির বলেন, ওরা এক ভাই এক বোন ছিল। বাবা মারা গেছেন। বোনটার বিয়ে হয়ে গেছে। হাসপাতালে বোনের জামাইকে দেখতে যাওয়ার পথে অনুমোদন বিহীন ট্রলির ধাক্কায় প্রাণ হারিয়েছে আমল। পরিবারটি মানসিকভাবে ভেঙে পরেছে। সড়কের অবৈধ এসব যানবাহন চলাচল বন্ধ করা উচিৎ প্রশাসনের।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মেদ বলেন, যে গাড়িটির সাথে দুর্ঘটনা ঘটেছে সেই গাড়িটি জব্দ করা হয়েছে। আমল হাওলাদার নিহতের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Most Popular

Recent Comments