Friday, December 9, 2022
Homeরাজনীতিআ. লীগের ভাবমূর্তি তৃণমূল নেতাকর্মীরাই উজ্জ্বল করেছেন: বাহাউদ্দিন নাছিম

আ. লীগের ভাবমূর্তি তৃণমূল নেতাকর্মীরাই উজ্জ্বল করেছেন: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের কারণেই দলের ভাবমূর্তি দেশ-বিদেশে উজ্জ্বল হয়েছে।

তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। তৃণমূলের নেতাকর্মীরা সক্রিয় থাকলেই আওয়ামী লীগ শক্তিশালী থাকবে।

তাই জননেত্রী শেখ হাসিনা সর্বদা তৃণমূলের নেতাকর্মীদের গুরুত্ব দিয়ে থাকেন, তাদের কথা ভাবেন। তাদের ভালোবাসায় আওয়ামী লীগ বারবার ক্ষমতায় আসবে।

মঙ্গলবার রাতে কালকিনির নিজ বাসভবনে কালকিনি ও ডাসার উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বাহাউদ্দিন নাছিমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এলে তাদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক কালকিনি উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. এনায়েত হোসেন হাওলাদার, আওয়ামী লীগ নেতা মো. মাহবুবুর রহমান মামুন মুন্সী, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মো. ইকবাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফরিদ সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খান, পৌর ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম খলিলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments