Wednesday, June 19, 2024
Homeরাজনীতি‘আ.লীগ চায় শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশ’

‘আ.লীগ চায় শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশ’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আওয়ামী লীগ চায় শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশ। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের সকলকে এক হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। দুর্নীতিবাজদের আমরা ছাড় দেব না। তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।
বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে স্বাচিপ এবং সকল অ্যাসোসিয়েশনের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজ আমাদের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ইশতেহার ঘোষণা করেন। এ ইশতেহারে কর্মসংস্থান বৃদ্ধি, দ্রব্যমূল্য ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসা, গণতান্ত্রিক চর্চার প্রসার, আইনশৃঙ্খলা বাহিনীর জবাবদিহিতা নিশ্চিত করা, আর্থিক খাতে দক্ষতা বৃদ্ধি, স্বাস্থ্যসেবা সুলভ করা, আধুনিক প্রযুক্তিনির্ভর স্মার্ট বাংলাদেশ গড়ে তোলাসহ মোট ১১টি বিষয়ে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ বিনির্মাণ করার লক্ষ্যে আমাদের এ ইশতেহার।

নাছিম বলেন, বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্রকে দেশের মানুষ প্রতিহত করে গণতান্ত্রিক ধারাবাহিকতাকে অক্ষুণ্ন রেখেছে। এরা আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার নানা ষড়যন্ত্র করছে। দেশের জনগণ তাদের এসব ষড়যন্ত্রকে সফল হতে দেয়নি।৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও দেশের মানুষ তাদের ষড়যন্ত্রকে প্রতিহত করে অংশগ্রহণমূলক করবে। কোনো কর্মসূচি দিয়ে তাদের আটকে রাখা যাবে না।

তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে ভণ্ডুল করার জন্য গত ১ বছর ধরে নানা ষড়যন্ত্র চলছে। একটি গোষ্ঠী সরকারকে উৎখাত করার নামে নানা ধ্বংসাত্মক মূলক কর্মকাণ্ড করছে। তারা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরিয়ে গণতন্ত্রকে হত্যা করতে চায়। তারা স্বৈরাচারী কায়দায় ক্ষমতা দখল করার জন্য নানা ষড়যন্ত্র করেছে। এরা দেশের মানুষের লাশ ফেলে ক্ষমতায় যেতে চায়।

তিনি আরও বলেন, ঢাকা-৮ আসনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ। ঢাকা-৮ আসনের উন্নয়ন ও মানুষের জীবনমান পরিবর্তনের জন্য আমি কাজ করব। এই এলাকার মানুষের প্রত্যাশা হল মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত একটি এলাকা। এখানে যাতে শিক্ষার পরিবেশ ঠিক থাকে সেজন্য আমি কাজ করব। নারীর ক্ষমতায়ন যাতে বৃদ্ধি পায় এবং তথ্যপ্রযুক্তিতে যাতে তারা এগিয়ে যেতে পারেন তার জন্যও আমি কাজ করব। আমি মানুষকে ভালোবাসি ও শ্রদ্ধা করি। কারো মধ্যে কোন ভেদাভেদ করি না।

এমএসআই/এসকেডি

Most Popular

Recent Comments