Thursday, April 25, 2024
Homeবিনোদনইমরান হাশমিকে চুমু দিয়ে বসলেন সালমান, দেখে হতভম্ব ক্যাটরিনা

ইমরান হাশমিকে চুমু দিয়ে বসলেন সালমান, দেখে হতভম্ব ক্যাটরিনা

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে সালমান খান, ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি অভিনীত ছবি ‘টাইগার ৩’। ছবিমুক্তির আগে খুব বেশি প্রচার করতে দেখা যায়নি টিম টাইগারকে। তবে বিশ্বব্যাপী ৩০০ কোটির গণ্ডি পেরোতেই প্রকাশ্যে আসেন তারা।

সম্প্রতি ছবির প্রচার নিয়ে এক অনুষ্ঠানে উপস্থিত হন টিম টাইগার। সেখানে অভিনেতা সালমান খান এমন একজনকে চুমু দিয়ে বসলেন যা দেখে বিস্মিত হয়ে পড়েন সবাই।

অনুষ্ঠানে প্রথমে দর্শকদের ধন্যবাদ জানান টিম টাইগার। এ দিন মুম্বাইয়ের ইভেন্টে বেশ খোশমেজাজেই দেখা গেল ভাইজানকে। তিনি এ দিন ক্যাটরিনাকে তার ‘ডেজার্ট স্কার্ফ’টি উপহারস্বরূপ দেন। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রায় প্রতিটি ছবিতেই কালো খোপকাটা এই স্কার্ফটি ব্যবহার করেছেন। তা খুলে পরিয়ে দেন ক্যাটরিনাকে। তার পর চুমু দিয়ে বসেন এমন একজনকে, তা দেখে হতবাক ক্যাটরিনাও।

অনুষ্ঠানে সালমান খান বলেন, ‘যে ছবিতে ক্যাটরিনা রয়েছে, সেখানে একটু প্রেম থাকবে না, তা কি হয়!’ এই বলে সোজা এগিয়ে যান ইমরানের দিকে। 

সালমান ইমরানের দিকে তাকিয়ে বলেন, ‘যদি ইমরান আতিশের রোলে না থাকত, তাহলে এটা তো হয়েই যেত।’ ছবিতে খলচরিত্রে দেখা গিয়েছে ইমরানকে। ততক্ষণে সালমানের কাণ্ড দেখে হাসির রোল অনুষ্ঠান কক্ষে। 

আসলে ইমরানের অভিনয় কেরিয়ারের দিকে তাকালে দেখা যাবে, কেরিয়ারের শুরু থেকে প্রেমিকের চরিত্রে দেখা গিয়েছে তাকে। এক সময় তাকে ‘সিরিয়াল কিসার’র তকমা দেয় ইন্ডাস্ট্রি। হয়তো সেই প্রসঙ্গ থেকে খানিক রসিকতা করে ফেলেন সালমান।

Most Popular

Recent Comments