Monday, March 4, 2024
Homeজামালপুরইসলামপুরে আওয়ামী লীগের অবরোধ বিরোধী মিছিল অনুষ্ঠিত

ইসলামপুরে আওয়ামী লীগের অবরোধ বিরোধী মিছিল অনুষ্ঠিত

ইসলামপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে বিএনপি-জামাতের অগ্নি সন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে অবরোধ বিরোধী মিছিল ও উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ ও স্বেচ্ছাসেবক লীগ যৌথ উদ্যোগে, বিএনপি- জামাতের অগ্নি সন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে মিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে থানা মোড় বটতলা চত্তরে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফরোজি আজাদ তানিয়ার সভাপতিত্বে কৃষক লীগের সভাপতি নুরুল ইসলাম শাহ ফকির, যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা জুথী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা অবরোধের নামে কোনো নাশকতা নৈরাজ্য বিএনপি জামায়াতকে করতে দেওয়া হবেনা। জনগণকে সঙ্গে নিয়ে তাদের মোকাবিলা করবার ঘোষণা দেন।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,সহ দপ্তর সম্পাদক অংকন কর্মকার,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদা বেগম, যুবলীগ সভাপতি হারুনুর রশিদ,যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনীন আক্তার পলি, ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরানসহ আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments