Tuesday, June 25, 2024
Homeজামালপুরইসলামপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তিকরণ সভা

ইসলামপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তিকরণ সভা

নিজস্ব সংবাদদাতা : সিডিডি জামালপুরের উদ্যোগে প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তিকরণের জন্য বিভিন্ন প্রতিষ্ঠানের কমিটির প্রতিনিধিদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ১২ ডিসেম্বর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সিডিডি প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেডর রোজিনা আক্তার এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল । বিশেষ অতিথি বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, মানুষের জন্য ফাউন্ডেশন প্রোগ্রাম সমন্বয়কারী রুমা সুলতানা, চিনাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, গোয়ালেচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বাদশা, প্রকল্পের উপর আলোকপাত করেন একতা প্রকল্প সিডিডি প্রকল্প ম্যানেজার কৃষ্ণ কান্ত রায়, স্বাগত বক্তব্য রাখেন সহকারি সমন্বয়কারী (ফিন্যান্স এন্ড এডমিন)এস এম এজাজুল হক প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন একটি গার্মেন্টস ফ্যাক্টরি হচ্ছে সেখানে একটি কোঠা প্রতিবন্ধীদের জন্য থাকবে আমি যতদিন দায়িত্বে আছি প্রতিবন্ধীদের জন্য শতভাগ সহযোগিতা করার আশ্বাস ব্যক্ত করেন এবং সেমিনারের সফলতা ও সার্থকতা কামনা করেন।

Most Popular

Recent Comments