Tuesday, June 25, 2024
Homeজামালপুরইসলামপুরে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ইসলামপুরে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

লিয়াকত হোসাইন লায়ন : জামালপুরের ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার (১৭মার্চ) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে ফরিদুল হক খান অডিটরিয়াম চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি।
এছাড়া জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধ ুও তার পরিবারসহ বিদেহী আত্বার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনকর্ম নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম,জামাল আবু নাসের চৌধুরী চার্লেছ, ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার অভিজিত দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ এ এম আবু তাহের,প্রমূখ বক্তব্য রাখেন। সভা শেষে মন্ত্রী বিভিন্ন প্রতিযোগীতায় শিশু কিশোর বিজয়ীদের পুরস্কার ও বিভিন্ন রোগে আক্রান্ত অসহায় ৪৬জনের মাঝে চেক এবং ক্যাপসিকাম চাষে সাফল্য হৃদয় মিয়াকে সনদ ও ক্রেস্ট তুলে দেন।

Most Popular

Recent Comments