Friday, January 27, 2023
Homeজামালপুরইসলামপুরে ব্যবস্থাপত্র ছাড়া ওষুধ না দেওয়ায় ফার্মাসিস্টকে মারধর!

ইসলামপুরে ব্যবস্থাপত্র ছাড়া ওষুধ না দেওয়ায় ফার্মাসিস্টকে মারধর!

ওসমান হারুনী: জামালপুরের ইসলামপুরে চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়াই ওষুধ দেওয়া দেখে ওষুধ চেয়ে না পাওয়ায় ইসলামপুর ৫০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ফার্মাসিস্ট মারধরের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বুধবার ৪জানুয়ারি দুপুরে।
স্থানীয়রা জানান, ঘটনার দিন সকাল ১২টার দিকে হাসপাতাল এলাকার স্থানীয় শাহীন মিয়া ও বিপুল মিয়ার নেতৃত্বে কয়েকজন যুবক ইসলামপুর ৫০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ওষুধ নিতে গিয়ে দেখে ফার্মাসিস্ট এনামুল হক চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়াই এক জনকে ওষুধ দিচ্ছে। এসময় তারাও তার কাছে কারণ দেখিয়ে ওষুধ চান। কিন্তু না দেওয়ায় পরবর্তীতে ফার্মাসিস্ট এনামুল হকের সাথে কথা কাটা কাটির এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে ফার্মাসিস্ট এনামুল হককে মারধর করে।
এব্যাপারে ফার্মাসিস্ট এনামুল হক সাংবাদিকদের জানান, চিকিৎসকের রসিদ ছাড়াই ওষুধ নিতে চায় তারা কিন্তু না দেওয়ায় তাকে মারধর করা হয়েছে।
এব্যাপারে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ.এ.এম আবু তাহের জানান, বিষয়টি সিভিল সার্জনসহ জেলা প্রশাসক মহোদয় জানেন। অভিযুক্তদের বিরুদ্ধে ভিকটিমমের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রদক্ষেপ চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments