Monday, February 26, 2024
Homeজামালপুরইসলামপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ইসলামপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ইসলামপুর সংবাদদাতা : জামালপুরের ইসলামপুরে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসটি শুরু হয়।
পরে ইসলামপুর উচ্চ বিদ্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহর পদক্ষিণ করে উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে এবং শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের এই দিনে যাত্রা শুরু থেকে গত পাঁচ দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগে উল্লেখযোগ্য অবদান তুলে ধরেন।
উপজেলা যুবলীগের সভাপতি হারুনুর রশিদ সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম,জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সাধারণ সম্পাদক ফারহান আহমেদ।উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোহন মিয়ার সঞ্চালনায় এছাড়াও উপেজলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার জাকিউল হক,শহর যুবলীগ আহবায়ক মনিরুজ্জামান লাজু,ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান প্রমূখ বক্তব্য রাখেন। এতে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নেন। পরে প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপনে কেক কাটা হয়।

Most Popular

Recent Comments