Friday, February 3, 2023
Homeজামালপুরইসলামপুর কাছিমারচর উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষের দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন ॥ প্রতিষ্ঠানে তালা

ইসলামপুর কাছিমারচর উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষের দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন ॥ প্রতিষ্ঠানে তালা

ওসমান হারুনী: জামালপুরের ইসলামপুরে নিয়োগ বাণিজ্যসহ অধ্যক্ষ সোলাইমান হোসেনের নানান অনিয়ম ও দুর্নীতির অভিযোগে অপসারণ দাবীতে উপজেলার কাছিমাচর উচ্চ বিদ্যালয় ও কাছিমা চর টেকনিক্যাল এন্ড বিএম কলেজে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ভোক্তভোগী এলাকাবাসী।
বৃহস্পতিবার দুপুরে ভোক্তভোগী ও সচেতন এলাকাবাসী কাছিমারচর গ্রামে প্রতিবাদ বিক্ষোভ মিছিল করে প্রতিষ্ঠান ক্যাম্পাসে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে। মানববন্ধন চলাকালে অভিযুক্ত অধ্যক্ষ সোলাইমানের সহোদর ভাই মোছাব্বের হাসান, মহসিন আঃ বাছেদ, শামীম মিয়া, মাহবুবুর রহমানসহ অনেকেই অভিযোগ করেন, কাছিমাচর উচ্চ বিদ্যালয় ও কাছিমাচর টেকনিক্যাল এন্ড বিএম কলেজে অধ্যক্ষ সোলাইমান হোসেন তার প্রতিষ্ঠানে বিভিন্ন পদে চাকুরী দেওয়ার কথা বলে লাখ লাখ টাকা নিয়োগ বাণিজ্য, উপবৃত্তি টাকা আত্মসাৎ করে গা ঢাকা দিয়েছে। চাকুরী প্রলোভন দেখিয়ে তাদের কাছে টাকা হাতিয়ে নিয়ে ইসলামপুর শহরে তিনতলা বাসা ও বকশীগঞ্জে জমিও কিনেছে। এখন টাকা ফেরত বা চাকুরী না দিয়ে নানান তালবাহানা করছে। এরই প্রতিবাদে বিক্ষোব্ধরা দুর্নীতিবাজ অধ্যক্ষ সোলাইমান হোসেনের অপসারণের দাবীতে বৃহস্পতিবার সকাল থেকে ওই প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দিয়েছে।
এব্যাপারের কাছিমা চর টেকনিক্যাল এন্ড বিএম কলেজের সভাপতি ও কাছিমাচর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা সামছুন্নাহার উপরোক্ত অভিযোগ অস্বীকার করে বলেন, এলাকাবাসী তাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। তার স্বামী সোলাইমান হোসেন কারো নিকট কোন টাকা নেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments