Thursday, September 29, 2022
Homeজামালপুরইসলামপুর বেপারীপাড়া পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের দোকানে হামলা করে ভাংচুর

ইসলামপুর বেপারীপাড়া পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের দোকানে হামলা করে ভাংচুর

ওসমান হারুনী:

জামালপুরের ইসলামপুর বেপারীপাড়া পূর্ব বিরোধের জের ধরে শহরের গুরুস্তান মেড়ে একটি ক্রোকারিজ দোকানে প্রতিপক্ষরা হামলা করে ভাংচুর করেছে।
অভিযোগে জানা যায়, ইসলামপুর পৌর শহরের বেপারী পাড়ার শিপন বেপারী (৩০), হিরা (২৮), দয়াল (৩৫), সন্দিপ(৩৫), খোকন(৩৭) এর সাথে একই এলাকার রুবেল বেপারীর পূর্ব থেকে বিভিন্ন বিষয়াদী নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার ভোরে শিপন বেপারী (৩০) গংরা মোটরসাইকেল যোগে কি নিয়ে জেলার উদ্দেশ্য রওনা দিল এব্যাপারে রুবেল বেপারীর জানতে চাইলে শিপন বেপারী (৩০) গংদের সাথে রুবেলের কথা কাটাকাটি হয়।

রুবেল বেপারীর অভিযোগ, ভোরে কথা কাটাকাটির পর মাদক বিক্রেতা সিন্ডিকেটের গ্রুপের লোকজন সকালে তার গুরুস্তান মোড়ে সিরামিক ক্রোকারিজ দোকানে হামলা করে টিনের বেড়া ও দোকানে থাকা বিভিন্ন মালামাল এলোপাথারীভাবে রড দিয়ে বাইরাইয়া ভাংচুর করে প্রায় লাখ টাকার ক্ষয়ক্ষতি করে। এসময় ভবিষ্যতে তাদের কাজে বাঁধা দিলে খুন জখম করে লাশ গুম করবে বলেও হুমকি দিয়ে যায় তারা।

এঘটনায় ভুক্তভোগী রুবেল বেপারী বাদী হয়ে ইসলামপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। ইসলামপুর থানা পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত করেছেন।
অভিযোগ উঠেছে, বেপারীর একটি মাদক বিক্রেতা একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে ইসলামপুর সহ জেলার বিভিন্ন এলাকায় মাদক দ্রব্য সর্বরাহ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments