Monday, June 24, 2024
Homeরাজনীতিইসলামী আন্দোলনের কর্মসূচি ঘিরে বায়তুল মোকাররমে নিরাপত্তা জোরদার

ইসলামী আন্দোলনের কর্মসূচি ঘিরে বায়তুল মোকাররমে নিরাপত্তা জোরদার

দ্বাদশ সংসদ নির্বাচন বাতিল, বর্তমান সংসদ ভেঙে দেওয়া এবং নতুন শিক্ষা কারিকুলাম পরিবর্তনের দাবিতে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি পেশ করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ। তাদের এ কর্মসূচি ঘিরে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটসহ আশেপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) সকাল থেকে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটসহ আশপাশের এলাকায় বিপুল পরিমাণ র‌্যাব ও পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটের পাশে সারি সারি রয়েছে র‌্যাবের গাড়ি৷ প্রস্তুত রয়েছেন র‌্যাব ও পুলিশ সদস্যরাও৷

অন্যদিকে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি পেশ কর্মসূচি ঘিরে সকাল থেকেই ওই এলাকায় জড়ো হতে থাকেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীরা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল জোনের অতিরিক্ত ডেপুটি কমিশনার গোলাম রুহানি বলেন, রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপির পেশের কর্মসূচি ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে৷ সহিংসতার কোনো আশঙ্কা না থাকলেও সামনে যেহেতু নির্বাচন সেহেতু সার্বিক নিরাপত্তায় জোর দেওয়া হচ্ছে। আমরা জেনেছি তারা স্মারকলিপি পেশ করবে৷ তাদের কেন্দ্রীয় নেতারা আসলে বিষয়টি নিয়ে আলোচনা করব৷

এমএম/এসকেডি

Most Popular

Recent Comments