Friday, August 12, 2022
Homeবিনোদনঈদে শ্রোতাদের আরেকটি গান উপহার দেবেন জেসি

ঈদে শ্রোতাদের আরেকটি গান উপহার দেবেন জেসি

২০২০ সালে আরটিভি আয়োজিত ‘বাংলার গায়েন’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পরিচিত লাভ করেন খুলনার মেয়ে জেসি মোশাররফ। সেই প্রতিযোগিতায় শীর্ষ দশে জায়গা করে নেওয়ার পাশাপাশি দারুণ গায়কী দিয়ে সংগীতপ্রেমীদের মনেও জায়গা করে নেন এই গায়িকা।

এরপর আরটিভি আয়োজিত ‘স্টুডিও বাংলার গায়েন’ প্ল্যাটফর্মে গান করার সুযোগ পান জেসি। সেখানে এ পর্যন্ত তিনটি গান পরিবেশন করেছেন তিনি। এগুলো হলো-‘ঘাটে লাগাইয়া ডিঙ্গা’ এবং ‘কালে জলে কুচলা তলে’র সমন্বয়ে একটি পরিবেশনা, ‘বিহুর এ লগন, মধুর এ লগন’ এবং ‘দোল দোল দোলনি’। সেই গানগুলোর জন্য ভালো সাড়াও পেয়েছেন জেসি। এ আয়োজনের প্রযোজক সোহাগ মাসুদ।

এবার ঈদকে সামনে রেখে ‘স্টুডিও বাংলার গায়েন’ থেকে আসছে জেসির গাওয়া ‘খাঁচার ভেতর অচিন পাখি’। লালনের জনপ্রিয় এই গানটি তিনি গেয়েছেন শওকত আলী ইমনের সংগীতায়োজনে। আসছে কোরবানির ঈদ উপলক্ষে ইউটিউবে গানটি উন্মুক্ত করা হবে।

গানটি গেয়ে বেশ উচ্ছ্বসিত জেসি। বলেন, “আমার অনেক পছন্দের একটি গান ‘খাঁচার ভেতর অচিন পাখি’। ছোটবেলা থেকে শুনে আসছি। এবার সেই গানটি করলাম শওকত আলী ইমন স্যারের সংগীতায়োজনে। পরিবেশনায় আলাদা স্বাদ পাবেন শ্রোতারা। আশা করি সবার ভালো লাগবে।”

উল্লেখ্য, এ বছর বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ নিয়ে এসএসসি পাস করেছেন জেসি মোশাররফ। বর্তমানে খুলনা সরকারি গার্লস কলেজে পড়ছেন তিনি। পড়াশোনার পাশাপাশিই সময় দিচ্ছেন গানে। মূলত লোক গান গাইতেই বেশি পছন্দ করেন। তার স্বপ্ন নিজের মৌলিক কিছু গান নিয়ে শ্রোতা মনে জায়গা করে নেওয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments