Friday, January 27, 2023
Homeআইটিএই কাজ করলে ৭ দিনের জন্য আপনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ!

এই কাজ করলে ৭ দিনের জন্য আপনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ!

টুইটার কেনার পর থেকে একের পর এক নতুন সিদ্ধান্ত নিচ্ছেন ইলন মাস্ক। এবার ব্যবহারকারীদের দিয়েছেন নতুন সতর্কবার্তা। জানালেন, নিয়ম না মানলে ৭ দিনের জন্য টুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড করা হবে।

ইলন মাস্ক জানান, অসৎ উদ্দেশ্যে যদি আপনি কারও ব্যক্তিগত তথ্য টুইটারে দেওয়া হয়, সেক্ষেত্রে আপনার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

কোনও ব্যক্তির ঠিকানা, মোবাইল নম্বর, সেই ব্যক্তির সন্তানরা কোন স্কুলে পড়ে – এই ধরনের ব্যক্তিগত তথ্য প্রকাশ করলে অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হবে। অর্থাৎ ৭ দিনের জন্য আপনি টুইটার ব্যবহার করতে পারবেন না।

ইলন মাস্ক আরো জানান, গত রাতে লস অ্যাঞ্জেলসে আমার গাড়িতে আমার ছেলে যাচ্ছিল। আমি ছিলাম না। তবে আমি আছি ভেবে একজন আমার গাড়ি ধাওয়া করে। একটা সময় আমার গাড়ি আটকে গাড়ির ছাদে উঠে পড়ে। অভিযুক্তর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। 

বিষয়টি টুইটারের সঙ্গে সরাসরি যুক্ত বলেও জানান তিনি। মাস্ক বলেন, টুইটারে এমন কিছু অ্যাকাউন্ট আছে যারা তার লাইভ লোকেশন ফলো করে। শুধু তাই নয়, তা টুইটারে পোস্টও করা হয়।

সেখান থেকে তথ্য পেয়েই তাঁর গাড়িটি ধাওয়া করা হয়েছিল বলে দাবি মাস্কের। সেই কারণেই প্রতিটি ব্যবহারকারীর ব্যক্তিগত সুরক্ষার কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছেন মাস্ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments