Monday, April 22, 2024
Homeবিনোদনএক দশক পর ফিরলেন হারিয়ে যাওয়া শ্রেয়া

এক দশক পর ফিরলেন হারিয়ে যাওয়া শ্রেয়া

‘সালার’ সিনেমাতে প্রভাসের সঙ্গে অভিনয় করে নজর কেড়েছেন শ্রেয়া রেড্ডি। তবে এই জগতে তিনি মোটেও নতুন নয়। বরং দুই দশকের বেশি সময় ধরে অভিনয়জগতের সঙ্গে যোগাযোগ তার। তামিল, তেলুগু ভাষার সিনেমার পাশাপাশি অভিনয় করেন ইংরেজি সিনেমাতেও। তবে অনেকটা হঠাৎ করেই অভিনয় ছেড়ে দিয়েছিলেন তিনি।

১৮ বছর বয়সে ভিডিও জকি হিসাবে কাজ করতে শুরু করেন শ্রেয়া। তার পাশাপাশি একাধিক গানের অনুষ্ঠানের সঞ্চালনাও করতেন তিনি। ধীরে ধীরে জকি হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেন।

২০০২ সালে ‘সামুরাই’ নামের একটি তামিল সিনেমাতে প্রথম অভিনয় করেন শ্রেয়া। তবে এই সিনেমাতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। এক বছর পর মুক্তিপ্রাপ্ত একটি তেলুগু সিনেমাতে মুখ্যচরিত্রে অভিনয় করেন তিনি। কিন্তু এই সিনেমাটি বক্স অফিসে সফল হয়নি।

২০০৪ সালে মুক্তি পায় ‘ব্ল্যাক’ নামের একটি মালয়ালম সিনেমা। এই সিনেমাতে অভিনয় করে প্রশংসা পান শ্রেয়া।

এরপর ২০০৮ সালে বিয়ের পর অভিনয় ছেড়ে সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। ২০২৩ সালে ‘সালার’ সিনেমাতে প্রভাসের সঙ্গে অভিনয় করতে দেখা যায় শ্রেয়াকে। প্রায় এক দশকের বিরতির পর ‘সালার’-এর মাধ্যমে ‘কামব্যাক’ করেন তিনি।

ইতোমধ্যেই ইনস্টাগ্রামে তার ভক্তের সংখ্যা ১৬ লাখের গণ্ডি পার করে ফেলেছে। দীর্ঘ বিরতির পর এখন পর পর কাজ করে চলেছেন শ্রেয়া।

Most Popular

Recent Comments