Monday, June 24, 2024
Homeরাজনীতিএলাকাতে গার্মেন্টস সহ মিল-কারখানার ব্যবস্থা করবো -আমিনুল ইসলাম বুলু

এলাকাতে গার্মেন্টস সহ মিল-কারখানার ব্যবস্থা করবো -আমিনুল ইসলাম বুলু

আমিনুল ইসলাম বুলু বলেন আমার এলাকার উন্নয়নে জন্য আজীবন কাজ করে যেতে চাই। এলাকার উন্নয়নে যা যা করতে হয় আমি তাই করবো বলে জানালেন এফবিসিসিআইয়ের জেনারেল বডির মেম্বার ও বিকল্পধারা বাংলাদেশের সহদপ্তর সম্পাদক আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনে প্রার্থী আমিনুল ইসলাম বুলু। তিনি বলেন শরিয়তপুরের সাথে ঢাকার যোগাযোগ ব্যবস্থা খুব ভালো হয়েছে পদ্মা সেতুর উদ্ধোধনের মধ্যে দিয়ে। আর তখন থেকে আমি চিন্তা করেছি এফবিসিসিআইয়ের সহযোগিতায় আমার নিজের এলাকায় মিল-কারখানা করবো। মানুষ যাতে নিজের এলাকাতে থেকে চাকুরী করতে পারে। যেহেতু আমি এফবিসিসিআইয়ের সাথে জড়িত বড় বড় ব্যবসায়ীদেরকে নিয়ে এলকাতে গার্মেন্টস ব্যবস্থা করবো । তাহলে গরীব অসহায় লোকদের ঢাকায় গিয়ে চাকুরী করতে হবে না।

আমি এ এলাকায় ব্যবসায়ীদেরকে দিয়ে মিল কারখানা করলে এখাানকার মানুষের কর্মের সংস্থান হবে। এতে এলাকা উন্নত হবে যেমন, তেমনি বেকার ভাই বোনদের কর্মের সংস্থান হবে। বুলু আরো বলেন আমাদের কাছে আপনাদের অধিকার আছে। এটা আপনাদের হক। আর আমিও আপনাদের জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করবো।

আমিনুল ইসলাম বুলু প্রার্থী হওয়ায় শরীয়তপুর-২ আসনের ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। রাস্তা-ঘাট, হাট-বাজার, ক্লাব-চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনা তাকে ঘিরে। তিনি প্রার্থী হওয়ায় ভোটাররা উচ্ছ্বসিত।

Most Popular

Recent Comments