Friday, September 30, 2022
Homeখেলাধুলাএশিয়া কাপ ২০২২ : স্টেডিয়ামে যা নিষিদ্ধ থাকবে

এশিয়া কাপ ২০২২ : স্টেডিয়ামে যা নিষিদ্ধ থাকবে

আ.জা. স্পোর্টস:

আগামী ২৭ আগস্ট দুবাইতে পর্দা উঠছে ১৩তম এশিয়া কাপ টুর্নামেন্টের। ১৬ দিন ব্যাপী এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১১ সেপ্টেম্বর। আর বহুল প্রতিক্ষিত ভারত-পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ আগামী ২৮ আগস্ট। এশিয়া কাপকে সামনে রেখে মাঠে খেলা দেখতে যাওয়া সমর্থকদের জন্য নির্দেশনা দিয়েছে দুবাই পুলিশ।

খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এবারের এশিয়া কাপের ম্যাচে ক্রিকেট ভক্তরা স্টেডিয়ামে সেলফি স্টিক, পাওয়ার ব্যাঙ্ক, রাজনৈতিক পতাকা, ব্যানার, বাইক ,স্কুটার, প্লাকার্ড ও ফ্লাশ ক্যামেরা নিয়ে যেতে পারবেন না। এইসব পণ্য স্টেডিয়ামে নিয়ে যাওয়া নিষিদ্ধ করেছে দুবাই পুলিশ। এছাড়া স্টেডিয়ামে দর্শকদের জন্য আরও কিছু বিষয় নিষিদ্ধ করেছে দুবাই পুলিশ। এর মধ্যে রয়েছে রিমোট কন্ট্রোল যন্ত্র, গ্লাস, পোষা প্রাণী, বেআইনি ও বিষাক্ত পদার্থ, সেলফি স্টিক বা ছাতা, ধারালো জিনিস, বাহিরের খাবার, আতশবাজি এবং সিগারেট।

টিকিট ব্যাতিত কেউ স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন না। শুধুমাত্র টিকিটধারীরই স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন। কর্তৃপক্ষের জারি করা সকল নিরাপত্তা ও নির্দেশিকা দর্শকরা যেন কঠোরভাবে মেনে চলে তার আহবান জানিয়েছে দুবাই পুলিশ। এছাড়াও নির্দেশনায় উল্লেখ করা হয়েছে, ম্যাচ শুরুর ৩ ঘন্টা আগে স্টেডিয়ামের গেট খোলা হবে। ৪ বছর ও তার থেকে বেশি বয়সী বাচ্চাদের টিকিট লাগবে। পার্কিংযের জন্য নির্দিষ্ট জায়গা থাকবে। এলোমেলো জায়গায় পার্কিং করা যাবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments