Friday, January 27, 2023
Homeআইটিওয়ালটন স্মার্টফোন কিনে লাখপতি হওয়ার সুযোগ

ওয়ালটন স্মার্টফোন কিনে লাখপতি হওয়ার সুযোগ

মোবাইল ক্রেতাদের জন্য ওয়ালটন নিয়ে এলো লাখপতি হওয়ার সুবর্ণ সুযোগ। এখন নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনেই পেতে পারেন সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত গিফট ভাউচার। 

নতুন বছর উপলক্ষে ‘কিনলেই লাখপতি’ অফারে এমন সুযোগ দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের মোবাইল বিভাগ।

দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেট থেকে নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনলেই লাখপতি হওয়ার সুযোগ মিলছে। এক্ষেত্রে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার গিফট ভাউচার পাচ্ছেন ক্রেতারা। এ সুযোগ থাকছে চলতি বছরের ৩১ জানুয়ারি পর্যন্ত। 

ওয়ালটন মোবাইলের ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্সের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন বলেন, ওয়ালটন মোবাইল সব সময় সর্বোচ্চ ক্রেতাসুবিধা দিয়ে আসছে। এরই প্রেক্ষিতে ক্রেতাদের নতুন বছরটি রাঙিয়ে দিতে জানুয়ারি মাসের শুরুতেই আমরা লাখপতি হওয়ার সুযোগ নিয়ে এসেছি। এর সঙ্গে থাকছে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল ফ্রি। আশা করছি লাখপতি হওয়ার এ সুযোগ ক্রেতাদের মাঝে দারুণ সাড়া ফেলবে।

ওয়ালটন মোবাইলের মার্কেটিং কো-অর্ডিনেটর রুবায়েত রহমান চৌধুরী জানান, লাখপতি অফার পেতে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনটি কেনার পর ওই হ্যান্ডসেটের মেসেজ অপশন থেকে বিও লিখে একটি স্পেস দিয়ে ক্রয়কৃত মোবাইলের আইএমইআই (BO<SPACE>IMEI) লিখে ০১৭৫৫৬১১১১১ নাম্বারে এসএমএস পাঠাতে হবে। ফিরতি মেসেজে ক্রেতাকে গিফট ভাউচারের পরিমাণ জানিয়ে দেয়া হবে। এক্ষেত্রে বিক্রেতা ক্রেতাকে সহায়তা করবেন।

বাংলাদেশে তৈরি ওয়ালটনের এই স্মার্টফোনগুলোতে ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা পাবেন গ্রাহক। রয়েছে ১ বছরের ওয়ারেন্টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments