Tuesday, February 27, 2024
Homeদেশজুড়েজেলার খবরকক্সবাজারের মতো রেলস্টেশন পৃথিবীর উন্নত দেশেও নেই : হানিফ

কক্সবাজারের মতো রেলস্টেশন পৃথিবীর উন্নত দেশেও নেই : হানিফ

কক্সবাজারের মতো দৃষ্টিনন্দন ও আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত রেলস্টেশন পৃথিবীর উন্নত দেশেও নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। শুক্রবার (১০ নভেম্বর) দুপুর ২টার দিকে কক্সবাজারে নবনির্মিত আইকনিক রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে এ কথা বলেন। 

হানিফ বলেন, বিএনপি-জামায়াত দেশকে ধ্বংস করেছে আর শেখ হাসিনা দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন। 

তিনি বলেন, আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকায় গত ১৪ বছরে বাংলাদেশের অভাবনীয় উন্নয়ন-অগ্রগতি হয়েছে। তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ এখন বিশ্বে আত্মমর্যাদাশীল জাতি। উন্নত দেশের কাছেও এখন বাংলাদেশ গুরুত্বপূর্ণ। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে আমরা অনেক দূর এগিয়েছি। এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। এই ধারা অব্যাহত থাকলে শিগগিরই আমরা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারব।

হানিফ বলেন, উন্নয়ন ও অগ্রগতির কথা বিবেচনায় নিয়ে দেশের জনগণ আবারো নৌকা মার্কায় ভোট দেবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকারের উন্নয়ন কাজ এখন দৃশ্যমান। যা সারাবিশ্বে ব্যাপক প্রশংসিত। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

এ সময় আওয়মা লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াশিকা আয়শা খান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মাহবুবউল আলম হানিফ মাতারবাড়ীতে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করেন।

Most Popular

Recent Comments