Tuesday, June 25, 2024
Homeবিনোদনকঠিন পরিস্থিতিতে কীভাবে লড়াই করব মা

কঠিন পরিস্থিতিতে কীভাবে লড়াই করব মা

মা হারালেন ভারতের জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী মোনালি ঠাকুর। গত বৃহস্পতিবার (১৬ মে) এক কনসার্টে অংশ নিতে বাংলাদেশে এসে মায়ের অসুস্থতার খবর জানিয়ে ভুল ত্রুটির জন্য ক্ষমা চেয়েছিলেন। গেয়েছিলেন মায়ের প্রিয় গান ‘তুমি রবে নীরবে’। ইতোমধ্যে ফেসবুকে সে গান ভাইরাল হয়েছে।

কিডনিজনিত সমস্যায় কারণে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে প্রায় ২২ দিন ভর্তি ছিলেন গায়িকার মা মিনতি ঠাকুর। মোনালির বড় বোন মেহুলি ঠাকুর ফেসবুকে লিখেছেন, শিকল ছিঁড়ে গেছে , অবশেষে কষ্টের অবসান। বেলা ২টা বেজে ১০ মিনিটে মা স্থির হয়ে গেছে।

শুক্রবার (১৭ মে) ইনস্টাগ্রাম মায়ের সঙ্গে ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘কঠিন পরিস্থিতিতে কী ভাবে লড়াই করব মা, এই একাকিত্ব এই যন্ত্রণা বড্ড অসহায় লাগছে। কিন্তু এবার সময় এসে গিয়েছে এবং তাকে লাইফ সাপোর্ট থেকে বের করে নেওয়ার মতো কঠিন সিদ্ধান্ত নিতে হবে আমাকে এবং তৈরি হতে হবে। আমার মাকে শান্তি দাও ঈশ্বর এবং আমাকে সাহায্য করো। এখন মাকে ছাড়া আমার জীবনটাই বা কীভাবে কল্পনা করব। আর নিজেকে ঠিক রাখতে পারছি না।’

ফেসবুকে বাংলাদেশি এক ভক্ত লিখেছেন, রাজারবাগ পুলিশ লাইনে গান করতে এসেছেন মোনালি ঠাকুর। কয়েক ঘণ্টা আগেই নাকি মা মারা গেছেন। কিন্তু কমিটমেন্ট ছিল গান করবেন। শো তো থামানো যাবে না, তাই গানেই নৈবেদ্য জানালেন সদ্য প্রয়াত মা-কে। শ্রদ্ধা ও সমবেদনা আপনার প্রতি।

উল্লেখ্য, মহামারি করোনাকালে বাবা গায়ক-অভিনেতা শক্তি ঠাকুরকে হারিয়েছেন মোনালি ঠাকুর। ব্যক্তিজীবনে ২০১৭ সালে সুইজারল্যান্ডের বাসিন্দা মাইক রিকটরকে বিয়ে করেন তিনি। বিয়ের পর সে দেশে ছিলেন। করোনাকালে স্বামীর সঙ্গে বিদেশেই ছিলেন।

পরে হঠাৎ মাইকের সঙ্গে সব ছবি মুছে ফেলেন মোনালি। পরস্পরকে আনফলোও করেছেন তারা। সেখান থেকে মোনালির দাম্পত্যে যে ভাঙন ধরেছে তা অনেকটাই স্পষ্ট।

শো, প্লে-ব্যাকের কারণে কলকাতায় আসা-যাওয়া রয়েছে তার । কিন্তু এই মুহূর্তে কোথায় আছেন মোনালি সেই নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে। পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার রাতেই কেওড়াতলা মহাশ্মশানে মিনতি ঠাকুরের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

Most Popular

Recent Comments