Monday, March 4, 2024
Homeবিনোদনকত টাকার সম্পদ আছে পুনম পান্ডের?

কত টাকার সম্পদ আছে পুনম পান্ডের?

বিতর্কিত ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর খবর নিয়ে তোলপাড় হয়েছে গোটা নেটদুনিয়া। সে জীবিত না কি মৃত সেটা পরিষ্কার কেউই জানত না। মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার একদিন পর প্রকাশ্যে এসে পুনম জানান, তিনি বেঁচে আছেন।

বলিউড অভিনেত্রী এবং মডেল পুনম পান্ডে সোশ্যাল মিডিয়ায় সবসময় আলোচনায় থাকতে ভালোবাসেন। তবে পুনম যদি সত্যিই যদি মারা যেতেন তবে কত টাকার সম্পদ রেখে যেতেন তিনি, কিংবা কেন তিনি রাতারাতি ভাইরাল হয়ে যান এমন প্রশ্ন অনেকের মনেই জেগেছে।

পুনমের ভাই নীলেশ পান্ডে মিডিয়াকে জানান, পুনম ছোটবেলা থেকেই মডেলিংয়ে ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন। তার সে স্বপ্ন শেষ পর্যন্ত হয়েছে পূরণ।

২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপের সময় পুনম পান্ডে লাইমলাইটে আসেন। পুনম হঠাৎ ঘোষণা করেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হয়ে ধরা দেবেন। অবশ্য, তিনি এমন কোনও ফটোশুট পরে তিনি করেননি। কিন্তু এই বক্তব্যের জেরে রাতারাতি ভাইরাল হয়ে যান।

এছাড়াও পুনম বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন এবং ‘বিগ বস’-এর মতো শোতেও অংশ নিয়েছেন। এছাড়া অল্ট বালাজির শো ‘লক আপ’-এর জন্য প্রতি সপ্তাহে তিন লাখ টাকা পেতেন পুনম।

মুম্বাইয়ের অভিজাত এলাকায় একটি বড় বিলাসবহুল ফ্ল্যাটে থাকেন পুনম। এর পাশাপাশি পুনম তার নিজের ইরোটিক অ্যাপ থেকে ভালো টাকা পেতেন। এই অ্যান্ড্রয়েড অ্যাপে পুনম তার ব্যক্তিগত ছবি এবং ভিডিও শেয়ার করতেন। অ্যাপটির ৩২ লাখ পেইড সাবস্ক্রাইবার রয়েছে এবং পুনম এই অ্যাপ থেকে সবচেয়ে বেশি আয় করতেন।

পুনমের বাড়ি বান্দ্রার একটি চারতলা ভবনে। এর পাশাপাশি পুনম দামি গাড়িও পছন্দ করেন, তার একটি বিএমডব্লিউ আছে। পুনমের ২৭ জন ক্রু সদস্য সবসময় তার ব্যবসার যত্ন নেওয়ার জন্য তার সঙ্গে থাকে।

সিনেমা, সিরিজ, ফটোশুট এবং প্রাইভেট ইরোটিক অ্যাপের মাধ্যমে প্রচুর অর্থ উপার্জন করেছেন। ৫২ কোটি টাকার সম্পদ রয়েছে পুনমের। তার চলে মৃত্যুর গুজবে সবাই হতবাক হয়েছিলেন অনেকটা। ৩২ বছর বয়সেই পুনম যদি ৫০ কোটির বেশি সম্পদের মালিক হোন তবে ৫০ বছরে সে অঙ্ক নিশ্চয়ই ৩ গুণ করবেন এমনও বলেছেন অনেকে।

Most Popular

Recent Comments