Tuesday, June 25, 2024
Homeবিনোদনকাটল মামলা জট, বক্স অফিসে কত আয় করল অজয়ের ‘ময়দান’?

কাটল মামলা জট, বক্স অফিসে কত আয় করল অজয়ের ‘ময়দান’?

‘ময়দান’ ছবি মুক্তিতে আর কোনও বাধা নেই, মাইসুরু নিম্ন আদালতের রায় খারিজ করে দিয়েছে কর্নাটক হাইকোর্ট। বৃহস্পতিবার আদালত ‘ময়দান’ ছবির মুক্তিতে ছাড়পত্র দেয়।

মাইসুরু আদালতে ছবির মুক্তি আটাকানোর দাবি নিয়ে মামলা ঠুকেছেন দক্ষিণী চিত্রনাট্যকার অনিল কুমার। আর এবার এই মামলার বিরুদ্ধে আর্জি নিয়ে কর্নাটক হাই কোর্টের দ্বারস্থ হন ময়দান ছবির নির্মাতা। 

ছবির প্রযোজক সংস্থা আদালতে জানিয়েছে, ছবি মুক্তির পরেই আদালতের নোটিশ হাতে এসেছে। এই বিষয়ে আমাদেরও কিছু বক্তব্য রয়েছে, তা আমরা তুলে ধরতে চাই আদালতের কাছে।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রথম দিন অজয়ের ছবিটি ৭ কোটি ১০ লক্ষ টাকার ব্যবসা করেছে। যার মধ্যে ২ কোটি ৬০ লক্ষ টাকা এসেছে বুধবারের পেড প্রিভিউ থেকে।

এই ছবিতে অজয় দেবগান অভিনয় করছেন ভারতীয় ফুটবল কোচ সায়েদ আব্দুল রহিম ওরফে রহিম সাহেবের চরিত্রে। 

স্বাধীনতার ৫ বছর পর ১৯৫২ সালে দ্বিতীয় বারের জন্য অলিম্পিকে খেলার সুযোগ পায় ভারতীয় ফুটবল দল। সেই বছর সামার অলিম্পিক হয় ফিনল্যান্ডের রাজধানী হেলসিঙ্কিতে। ভারতের বিরুদ্ধে ময়দানে নাম হাঙ্গেরি। ম্যাচের দিন তুমুল বৃষ্টি। ভিজে যায় পুরো ময়দান। কাদা মাঠে হাঙ্গেরির ফুটবলারদের পায়ে স্পাইক জুতো। আর উল্টো দিকে খালি পায়ে মাঠে ভারতীয় ফুটবলাররা। কী হবে সেই খেলার? এই সত্যি গল্পই ফুটে উঠেছে বড়পর্দায়।

Most Popular

Recent Comments