Thursday, April 25, 2024
Homeজাতীয়কামরাঙ্গীরচরে দুর্বৃত্তের গুলিতে মাদক মামলার আসামি নিহত

কামরাঙ্গীরচরে দুর্বৃত্তের গুলিতে মাদক মামলার আসামি নিহত

রাজধানীর কামরাঙ্গীরচর থানার মুসলিমবাগ এলাকায় দুর্বৃত্তের গুলিতে রমজান ওরফে পেট কাটা রমজান (৪৩) নিহত হয়েছেন। তিনি মাদক মামলার আসামি ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) ভোরের দিকে এ ঘটনা ঘটে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) রাধারমন ভৌমিক বলেন, রাত আনুমানিক তিনটার দিকে কয়েকজন লোক জানায় একব্যক্তি রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে পড়ে আছে। তখন আমরা মুসলিমবাগ লবণ ফ্যাক্টরি এলাকায় ডিউটি করছিলাম। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় একজন পড়ে আছে। পরে জানতে পারি তার নাম রমজান ওরফে পেটকাটা রমজান। তার বুকে গুলির চিহ্ন রয়েছে, প্রাথমিকভাবে ধারণা করছি তাকে গুলি করে হত্যা করা হয়েছে। পরে সুরতহাল প্রতিবেদন শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তফা আনোয়ার, রমজানের বিরুদ্ধে থানায় মাদক মামলা রয়েছে। এ ঘটনায় যারা জড়িত তদন্ত করে তাদের আইনের আওতায় আনা হবে।

Most Popular

Recent Comments