Saturday, February 4, 2023
Homeবিনোদন‘কাল হো না হো’র ছোট্ট জিয়াকে মনে আছে?

‘কাল হো না হো’র ছোট্ট জিয়াকে মনে আছে?

‘কাল হো না হো’-র সেই ছোট্ট জিয়া কিংবা ‘করিশ্মা কা করিশ্মা’-র সেই ছোট রোবট-কে মনে আছে নিশ্চই। দুটো চরিত্রই দর্শকদের মনে এখনও গেঁথে রয়েছে। জিয়া বা রোবট করিশ্মা তখন অনেকটাই ছোট। শিশুশিল্পী হিসেবে পর্দায় আসতে শুরু করেছিলেন তিনি। দর্শক তাকে পছন্দও করেছিলেন।

তবে আর ছোট্টটি নয় সে। শাহরুখ খানের সঙ্গে বহু বছর আগে ‘কাল হো না হো’ ছবিতে শিশু চরিত্র হিসেবে কাজ করলেও ঝনক শুক্লা এখন পরিণত। ২৭ বছরে পা দিয়েছে। আর এই বয়সেই বাগদান সেরে ফেললেন তিনি। পাত্রের নাম স্বপ্নিল সূর্যবংশী।

দীর্ঘদিন ধরেই তার সঙ্গে সম্পর্কে রয়েছেন ঝনক। যদিও এর আগে সম্পর্কের কথা তিনি প্রকাশ্যে আনেননি।

স্বপ্নিল পেশায় ফিটনেস ট্রেনার। বাড়িতেই ছোট করে হয়েছে রোকা অনুষ্ঠান। সেই ছবিও শেয়ার করেছেন। শুধু ঝনকই নয়, ছবি শেয়ার করেছেন তার মা সুপ্রিয়া শুক্লাও। সুপ্রিয়া নিজেও অভিনেত্রী। অনেক ছবি ও ধারাবাহিকে কাজ করে থাকেন তিনি।


তিনি লিখেছেন, “বাড়িতে এক ছোট্ট পরীর আগমন হল। ঈশ্বরের আশীর্বাদে আমার পরিবার বড় হয়ে উঠল। স্বপ্নিল এখন আমার পরিবারেরই অংশ।”

এই মুহূর্তে সিনেমা করেন না ঝনক। ১৫ বছর বয়সে অভিনয়ের উজ্জ্বল ক্যারিয়ার ছেড়ে দিয়েছিলেন তিনি। তবে তার আগে বহু ছবিতে কাজ করেছেন তিনি। ‘করিশ্মা কা করিশ্মা’ ধারাবাহিক দিয়েই পরিচিতি লাভ করেন তিনি। এতটাই জনপ্রিয় হয়ে যান যে করণ জোহরও বেছে নেন তাকে ছবিতে। হলিউড ছবি ‘ওয়ান নাইট উইদ দ্য কিং’য়েও দেখা গেছে তাকে। কেন হঠাৎ ছেড়ে দিলেন তিনি অভিনয়? জানিয়েছিলেন, বাবা-মা চেয়েছিলেন তিনি আগে পড়াশোনা শেষ করুন। তিনিও সেটাই চেয়েছিলেন। সে কারণেই পুরাতত্ত্ব নিয়ে করেছেন স্নাতকোত্তর। ফুড ব্লগিংও করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়।

হঠাৎ করেই ওজন বাড়িয়ে ফেলেছিলেন ঝনক। সে কারণে তাকে ট্রোলের মুখেও পড়তে হয়েছিল। যদিও শরীর নিয়ে কোনও দিনই অস্বস্তিতে পড়তে দেখা যায়নি তাকে। নতুন জীবনের জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments