Friday, January 27, 2023
Homeদেশজুড়েজেলার খবরকীটনাশক পানে স্বামী-স্ত্রীর মৃত্যু

কীটনাশক পানে স্বামী-স্ত্রীর মৃত্যু

বগুড়ার শেরপুর উপজেলায় কীটনাশক পানে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

মৃতরা হলেন- শেরপুরের হাজীপুর গ্রামের জিসান (২২) ও তার স্ত্রী ফারজানা আক্তার মিম (১৮)। নিজ বাড়িতেই দুজন কীটনাশক পান করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে স্ত্রীকে সঙ্গে নিয়ে একই উপজেলার শুভগাছা গ্রামে শ্বশুরবাড়িতে যান জিসান। সেখানে গিয়ে শ্বশুরের কাছে কিছু টাকা চান তিনি। ওই সময় জিসানের শ্বশুর টাকা না দিয়ে স্বামী-স্ত্রীকে অপমান করেন। পরে স্ত্রীকে নিয়ে নিজ বাড়িতে ফিরে আসেন জিসান। পরবর্তীতে ওই দিন বিকেলে অভিমানে জিসান ও মিম কীটনাশক পান করেন। বিষয়টি স্বজনরা বুঝতে পেরে জিসান ও মিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে শজিমেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে মারা যান মিম। পরে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে জিসানের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে বগুড়ার ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) রকিবুল হাসান জানান, আইনি প্রক্রিয়া শেষে স্বামী-স্ত্রীর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments