Saturday, August 13, 2022
Homeদেশজুড়েজেলার খবরকুয়াকাটায় আবাসিক হোটেল থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুয়াকাটার একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ জুলাই) রাত ৯টার দিকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

মহিপুর থানা পুলিশ জানিয়েছে, রোজ গার্ডেন নামের ওই হোটেলে রোববার সকালে দুই দম্পতি পৃথক দুটি কক্ষে ওঠেন। বিকেলে হোটেলের কক্ষে সাদিকা ইসলাম রিচি (১৮) নামের ওই নারীকে একা রেখে তারা তিনজন পাশের কক্ষে ছিলেন।


এ সময় দরজা বন্ধ করে দেন রিচি। কিছুক্ষণ পর দরজা খোলার জন্য ডেকে সাড়া না পেয়ে জানালা দিয়ে রিচিকে ঝুলে থাকতে দেখে হোটেল কর্তৃপক্ষকে জানায়। এরপর পুলিশকে খবর দেওয়া হলে রাত ১০টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত সাদিকার স্বামী পরিচয়দানকারী যুবকের নাম রায়হান (২০) এবং অপর দম্পতির নাম মো. রিফাত (২৫) ও মিথিলা (১৮)। এদের সবার ঠিকানা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ দেওয়া আছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের মরদেহ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। সঙ্গে থাকা লোকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments