Friday, January 27, 2023
Homeজামালপুরগ্রামীণ ব্যাংক জামালপুর যোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

গ্রামীণ ব্যাংক জামালপুর যোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা: গ্রামীণ ব্যাংক জামালপুর যোনের উদ্যোগে ৫টি এরিয়ার হতদরিদ্র সংগ্রামী সদস্যদের (ভিক্ষুক) মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
জানা যায়, গত ৭ থেকে ৯ জানুয়ারী জামালপুর এরিয়া, মেলান্দহ এরিয়া, ধনবাড়ী এরিয়া, মধুপুর এরিয়া ও সরিষাবাড়ী এরিয়া অফিস প্রাঙ্গণে এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জামালপুর যোনের যোনাল ম্যানেজার নারায়ন চন্দ্র মজুমদার, যোনাল অডিট অফিসার মোঃ এমরুল কায়েস, জামালপুরের এরিয়া ম্যানেজার মুহাম্মদ আবু সায়েম খান, প্রোগাম অফিসার মির্জা আবু আহাম্মেদ আব্দুল্লাহসহ শাখা ব্যবস্থাপকগন, মেলান্দহ এরিয়া ম্যানেজার মোঃ আনোয়ারুল হক, মেলান্দহ প্রোগাম অফিসার, কাজী মনিরুজ্জামান, ধনবাড়ী এরিয়া ম্যানেজার মোঃ নুরুল ইসলাম, প্রোগাম অফিসার মোঃ কবীর আহমেদ, মধুপুর এরিয়া ম্যানেজার চৌধুরী মোঃ আনোয়ারুল ইসলাম, প্রোগাম অফিসার মোঃ ফরহাদ মিয়া, সরিষাবাড়ী এরিয়া ম্যানেজার মোঃ আমিনুর রহমান, প্রোগাম অফিসার মোহাম্মদ আলীসহ শাখা ব্যবস্থাপকগন।
যোনাল ম্যানেজার নারায়ন চন্দ্র মজুমদার বলেন, শীতের প্রকোপ না কমা পর্যন্ত জামালপুর যোনের ৫৬টি পয়েন্টে আমাদের এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments