Saturday, February 4, 2023
Homeজামালপুরঘাতক ট্টাক কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

ঘাতক ট্টাক কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

সরিষাবাড়ী সংবাদদাতা: জামালপুরের সরিষাবাড়ীতে সার বোঝাই ঘাতক ট্রাক কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ। রবিবার দুপুরে পোগল দিঘা ইউনিয়নের ২১ শে মোড় এলাকায় মোটর সাইকেল আরোহী ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দার্ঘটনা ঘটে বলে জানা যায়। বাম পাশ থেকে ডান পাশে রাস্তা ক্রস করে আসা ট্ধারাকের ধাক্কায় রিনা এন্টার প্রাইজের ক্লাবসুবল গেট সার্টার ও উপরে বেলকনি ক্ষতিগ্রস্থহয়।
স্থানীয় সূত্রে জানা যায়, তারাকান্দি সার কারখানা থেকে মেলাদহগামী সার ভর্তি একটি ট্রাক একুশে মোড় রিনা এন্টার প্রাইজের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল আরোহী রিপনের বাইকের সাথে মুখোমুখি সংষর্ষ হয়। সংঘর্ষে রিপনের মাথা থেতলে ঘটনাস্থলেই মারা যায় বলে জানা যায়। রিপন আলহাজ ফরহাদ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র। রিপন পোগল দিঘা ইউনিয়নের মালি পাড়া হবিবুর রহমানের ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাক ( টাঙ্গাইল ট ০২- ০৮১২) চালক বিপুল মিয়া পলাতক রয়েছে। ট্রাকের মালিক ইমান আলী বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ ও সার ভর্তি ট্টাক উদ্ধার করে তারাকান্দি পুলিশ তদন্তে কেন্দ্রে নিয়ে যায়। বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয়ভাবে মীমাংসার প্রস্তুতি চলছে। লাশ তারাকান্দি তদন্ত কেন্দ্রে রয়েছে।দূর্ঘটনা কবলিত ট্রাক থেকে সার আনলোড করা হচ্ছে।
জানতে চাইলে তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার জানান? খবর পেয়ে সার ভর্তি ট্রাক ও লাশের সুরত হাল রিপোর্টসহ লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসি। নিহতের পরিবারের পক্ষে কোন অভিযোগ নাই। পরবর্তি বিষয়ে ওসি সার জানেন।
তারাকান্দি তদন্ত কেন্দ্রে বিকেল পর্যন্ত পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক শিক্ষা বিষয়ক গবেষক সরকার আবুল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ নিতের পিতা হবিবুর রহমানের সাথে মীমাংসার বিষয়ে আলোচনা চলছে বলে জানা যায়। নিহতের পিতা হবিবুর রহমান এর নিকট জানতে চাইলে তিনি মামলা করবেন না বলে উল্লৈখ করেন। এ বিষয়ে ওসি মোহব্বত কবীর এর মুঠো ফোনে ২ বার চেষ্টা করেও বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments