Friday, February 3, 2023
Homeঅপরাধঘুমন্ত ইউপি সদস্যকে পুড়িয়ে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার

ঘুমন্ত ইউপি সদস্যকে পুড়িয়ে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার

বরগুনার চাঞ্চল্যকর ইউপি সদস্য শামীম খানকে ঘুমন্ত অবস্থায় পুড়িয়ে হত্যার ঘটনায় প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৪ জানুয়ারি) রাতে খুলনার খালিশপুর এলাকার নতুন রাস্তার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতের নাম চান মিয়া (৫৬)। পরে তাকে বেতাগী থানায় নিয়ে আসা হয় এবং বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকালে চান মিয়াকে বরগুনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। 

পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ১০ আগস্ট রাতে বরগুনা বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য শামীম খানের ঘর বাইরে থেকে বন্ধ করে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে ঘুমন্ত অবস্থায় গুরুতর দগ্ধ হন শামীম। এ সময় তার স্ত্রী সন্তানও দগ্ধ হন। গুরুতর দগ্ধ শামীমকে প্রথমে বরিশাল নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে পরদিন দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

পরে এ ঘটনায় নিহত শামীম খানের মা মনোয়ারা বেগম বাদী হয়ে বেতাগী থানায় অজ্ঞাতনামা হত্যা মামলা দায়ের করে। এর আগে এ মামলায় আসামি রাজা (৫২) ও শিশির (৩৩) ও নূর মিয়াকে (৪৮) গ্রেপ্তার করে পুলিশ। তারা সবাই আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। এরপর গোপন সংবাদের ভিত্তিতে খুলনা ডিবি পুলিশের সহায়তায় প্রধান আসামি চান মিয়াকে খুলনা থেকে গ্রেপ্তার করা হয়। 

বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভারতে পালিয়ে যাওয়ার সময় খুলনার খালিশপুর থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে বেতাগী থানায় নিয়ে আসা হয় এবং আদালতে সোপর্দ করা হয়। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments