Monday, August 8, 2022
Homeঅপরাধচাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে ভুয়া পুলিশ আটক

চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে ভুয়া পুলিশ আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) পরিচয় দিয়ে চাঁদাবাজিকালে রুবেল আহমেদ (৩৬) নামে এক চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-১।

সোমবার বিকালে উপজেলার পূর্বাচল উপশহরস্থ কাঞ্চন থেকে কুড়িল বিশ্বরোডগামী ৩শ ফুট সড়ক থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রুবেল আহমেদ ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার পিকা বাগানবাড়ি এলাকার মৃত আব্দুল হালিম আহমেদের ছেলে। বর্তমানে রূপগঞ্জ উপজেলার কুশাব তেতুল তলা রকিবের বাড়িতে ভাড়া থাকেন তিনি।

রূপগঞ্জ থানায় এজাহারসূত্রে জানা যায়, সোমবার বিকালে র‌্যাব-১, সিপিসি-৩, পূর্বাচল ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার ছমু মার্কেট এলাকায় ডিউটি করাকালে জানতে পারে পূর্বাচল উপশহরস্থ কাঞ্চন টু কুড়িল বিশ্বরোডগামী ৩০০ফুট রোডের ৬ নং ব্রীজের উপর ট্রাফিক পুলিশের পরিদর্শক (টি আই) পরিচয় দিয়ে এক ব্যক্তি রাস্তায় চলাচলকারী বিভিন্ন যানবাহন থামিয়ে কাগজপত্র চেক করছেন এবং চালকদের নানা ভয়-ভীতি দেখিয়ে চাঁদা আদায় করছে।

এমন সংবাদের ভিত্তিতে তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছলে ট্রাফিক পুলিশের টিআই পরিচয় দেয়া রুবেল পালানোর চেষ্টা করলে ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সাথে ধস্তা-ধস্তি করে আহত হয়। পরে আহত অবস্থায় তাকে আটক করে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

এসময় আটককৃত রুবেল আহমেদের কাছ থেকে উদ্ধার করা হয় নেভী-ব্লু রংয়ের একটি টুপি যার সামনে বাংলাদেশ পুলিশের মনোগ্রাম ও পেছনে ইংরেজিতে পুলিশ লেখা আছে, নীল রংয়ের একটি লেজার লাইট, দুটি স্মার্ট ও একটি বাটন মোবাইল ফোন, ব্রাক ব্যাংকের রুবেল আহমেদ নামীয় একটি ভিসা কার্ড, নগদ টাকাসহ একটি মোটরসাইকেল।

পরে তাকে রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এএফএম সায়েদ বলেন, ট্রাফিক পুলিশের টিআই পরিচয় দিয়ে চাদাঁবাজির সময় রুবেল নামের একজনকে আটক করে র্যাব। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments