Sunday, September 20, 2020
Home জাতীয় চিকিৎসক দম্পতি দগ্ধ অবস্থা সংকটাপন্ন

চিকিৎসক দম্পতি দগ্ধ অবস্থা সংকটাপন্ন

রাজধানীর হাতিরপুলের একটি বাসায় জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার থেকে আগুন লেগে চিকিৎসক দম্পতি দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড পস্নাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। স্বামীর অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে। স্ত্রীরও অবস্থা গুরুতর।

দগ্ধরা হলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউরোসার্জারি বিভাগের চিকিৎসক ডা. রাজিব ভট্টাচার্য (৩৬) ও তার স্ত্রী শ্যামলি সেন্ট্রাল মেডিকেল চক্ষু বিভাগের রেজিস্টার ডা. অনূসূয়া ভট্টাচার্য (৩২)।

বুধবার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড পস্নাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্তলাল সেন গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার রাত ১টার দিকে

এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড পস্নাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। ডা. রাজিবের শরীরের ৮৭ শতাংশ এবং তার স্ত্রীর ২০ শতাংশ দগ্ধ হয়েছে। রাজিবকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন। স্ত্রীর অবস্থাও গুরুতর।

জানা গেছে, ডা. রাজিব ও অনূসূয়া দম্পতি রাজধানীর হাতিরপুল ইস্টার্ন পস্নাজার পেছনের একটি বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকেন। গত তিন সপ্তাহ ধরে তাদের পাঁচ বছর বয়সি একমাত্র মেয়ে রাজশ্রী ভট্টাচার্য কুমিলস্নার দেবীদ্বারে দাদা বাড়িতে রয়েছে।

সূত্র বলছে, ওই রাতে রাজিব জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার একটি বড় বোতল থেকে ছোট বোতলে ঢালছিলেন। তখন কিছু স্যানিটাইজার নিচে পড়ে যায়। এ সময় মুখে থাকা সিগারেট অথবা মশার কয়েল থেকে আগুন ধরে যায়। এতে রাজিব দগ্ধ হন। তাকে বাঁচাতে গিয়ে তার স্ত্রী অনূসূয়াও দগ্ধ হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

হেফাজত আমির আহমদ শফী আর নেই

আ.জা. ডেক্স: হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ১০৪ বছর।...

যাত্রীবাহী বাসে দরজা-জানালা বন্ধ করে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

আ.জা. ডেক্স: কুমিল্লায় তিশা প্লাস নামে একটি যাত্রীবাহী বাসে এক যাত্রীকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। ঢাকা...

এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত ২৪ সেপ্টেম্বর

আ.জা. ডেক্স: করোনা ভাইরাসের কারণে স্থগিত হওয়া এইচএসসি ও সমমানের পরীক্ষা কবে ও কীভাবে নেওয়া হবে সে বিষয়ে...

অটিস্টিক কিশোরীর ইচ্ছে পূরণে ভিডিও কলে কথা বললেন প্রধানমন্ত্রী

আ.জা. ডেক্স: অটিস্টিক এক কিশোরীর ইচ্ছে পূরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলার ইচ্ছে...

Recent Comments