Wednesday, June 26, 2024
Homeখেলাধুলাচেন্নাইকে কৃতজ্ঞতা জানিয়ে মুস্তাফিজের বার্তা

চেন্নাইকে কৃতজ্ঞতা জানিয়ে মুস্তাফিজের বার্তা

ভারতীয় প্রিমিয়ার লিগের (আইপিএল) পঞ্চম কোনো দল হিসেবে চেন্নাই সুপার কিংস (সিএসকে) কিনে নিয়েছে বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানকে। এবার হলুদ শিবিরের হয়ে খেলতে দেখা যেতে পারে এই টাইগার ক্রিকেটারকে। তাকে দলে নেওয়ার পর থেকে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা চেন্নাইয়ের সামাজিক যোগাযোগমাধ্যমের হ্যান্ডলে সরব প্রতিক্রিয়া দেখিয়ে আসছেন। তবে কোনো প্রতিক্রিয়া আসছিল না মুস্তাফিজের পক্ষ থেকে। এবার সিএসকে পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার একটি বার্তা সামনে এসেছে।

চেন্নাইয়ের অফিসিয়াল ফেসবুক পেজে মুস্তাফিজের বক্তব্য রিল ভিডিও হিসেবে পোস্ট করেছে। যেখানে টাইগার পেসারকে বলতে শোনা যায়, ‘আসসালামু আলাইকুম। আমি মুস্তাফিজুর রহমান, সিএসকে ফ্যামেলিতে আমাকে সদস্য বানানোর জন্য ধন্যবাদ। আমি অনেক এক্সাইটেড সিএসকে পরিবারের সদস্য হতে পেরে। দেখা হবে শিগগিরই।’

এর আগে ১৯ ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএলের মিনি নিলামে ২ কোটি রুপিতে ফিজকে দলে নেয় সিএসকে। পরবর্তীতে তারা ২৮ বছর বয়সী এই পেসারকে নিয়ে বেশ কয়েকটি পোস্টও করেছে। যেখানে একটি পোস্টে চেন্নাই তার নিকনেমও দিয়েছে। বাংলাদেশি এই পেসারের নামের প্রথম ও শেষাংশ মিলিয়ে দেওয়া সেই নামটি হচ্ছে ‘মুজ’।

এর আগে ২০১৬ আইপিএল আসরে অভিষেক হয়েছিল মুস্তাফিজের। প্রথম আসরে ২৮ বছর বয়সী এই পেসার সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন। পরে রোহিত শর্মার নেতৃত্বে তিনি খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। ২০২১ আসরে রাজস্থান রয়্যালসের হয়ে দারুণ পারফর্ম করেন ফিজ। ওই আসরে নীল-গোলাপী শিবির আইপিএলের শিরোপাও জিতেছিল। এছাড়া সর্বশেষ আসরে মুস্তাফিজ গায়ে তুলেছিলেন দিল্লি ক্যাপিটালসের জার্সি।

বিগত কয়েক আসরে মুস্তাফিজ আইপিএলে থেকেছেন নিজের ছায়া হয়ে। বেশিরভাগ সময়েই দলের কম্বিনেশনের কারণে বেঞ্চ গরম করতে হয়েছে মুস্তাফিজকে। আইপিএলের সবশেষ মৌসুমেও দিল্লির হয়ে ম্যাচ খেলেছেন মাত্র ২টি। এরপরেও তাকে পেতে আগ্রহী হয়েছে কোনো না কোনো দল। সেই চক্রে এবার মুস্তাফিজের ঠিকানা হলো মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। যদিও তিনি এবার কয় ম্যাচে খেলার সুযোগ পাবেন, সেটাই এখন বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

এএইচএস

Most Popular

Recent Comments