Saturday, September 26, 2020
Home জামালপুর চেয়ারম্যানের গরু খামারে সরকারি ত্রাণের টিন!

চেয়ারম্যানের গরু খামারে সরকারি ত্রাণের টিন!

ওসমান হারুনী:

ভোট গণণা মামলার রায়ে সদ্য বাতিলকৃত জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পারারামপুর ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী জুয়েলের খামারের গোয়াল ঘরের চালের সরকারি ঢেউ টিনের সন্ধান পাওয়া গেছে।

এলাকাবাসী জানায়, পারারামপুর ইউনিয়নে নদী ভাঙন,অগ্নিকান্ড ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের নামে বরাদ্দকৃত সরকারি ঢেউটিন সুবিধাভোগীদের না দিয়ে কৌশলে তিনি উত্তোলন করে তাড়াটিয়া বাজারের অর্ধ কিলোমিটার দূরেই ফজলে রাব্বী জুয়েলের হাঁস-মুরগী,গরু-ছাগলের খামারের চালে লাগিয়েছেন। সরেজমিনে গিয়ে দেখা যায়, সেসব ঢেউটিনের মধ্যে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের নাম লেখা রয়েছে,আবার অধিকাংশের মধ্যেই নাম নেই। নাম মিশানোর কারণে সেই জায়গায় দাগ হয়ে আছে।
পারারামপুর ইউনিয়নের বাসিন্দা মোয়ামারি এলাকার হাজি ফজল হকের ছেলে আনার হকসহ একাধিক ব্যক্তি জানায়,বিগত ৪বছরে জুয়েল মিয়ার দূর্নীতিতে আমরা অতিষ্ট। উন্নয়ন মূলক কাজ তো দূরের কথা, সহজ সরল মানুষদের ঠকিয়ে তিনি নিজের পেট ভরেছেন। সরকারি ঢেউটিন যাতে কেউ না বুঝতে পারে সেজন্য ঘষামাজা করে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের নামটা পর্যন্ত তোলে ফেলেছেন যা দৃশ্যমান রয়েছে এখনো।

এব্যাপারে ফজলে রাব্বী জুয়েলের সাথে কথা হলে তিনি সাংবাদিকদের জানান, আমি খামারের টিন ক্রয় করতে দিয়েছিলাম আমার লোকজনদের, তারা কোথায় থেকে কোন কম্পানির টিন নিয়ে আসছে সেটা আমার জানা নাই।

এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ এনামুল হক বলেন,এমন অভিযোগ আমরা এখনো পায়নি, সুনির্দিষ্ট অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

নিজের খেলায় চমকে গেছেন ডি ভিলিয়ার্স নিজেই

আ.জা. স্পোর্টস: এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে ঝড় ওঠা তো ক্রিকেটের সবচেয়ে নিয়মিত দৃশ্যগুলোর একটি। কিন্তু ৮ মাসের বিরতি...

ইতিহাসের পাতায় আফ্রিদি

আ.জা. স্পোর্টস: ইংল্যান্ডের ভাইটালিটি ব্লাস্ট টি-২০তে বল হাতে দুর্দান্ত এক স্পেল করলেন পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি। মিডলসেক্সের...

মাত্র ১০ দিনে করোনা জয় করলেন ১০৬ বছরের বৃদ্ধা

আ.জা. আন্তর্জাতিক: মহামারি করোনাভাইরাসকে হারিয়ে মাত্র ১০ দিনে সুস্থ হয়ে উঠেছেন ভারতের মহারাষ্ট্রের ১০৬ বছরের বৃদ্ধা। রোববার সুস্থ...

নিজের সব সম্পদ দান করে দিলেন এই ধনকুবের

আ.জা. আন্তর্জাতিক: স্বপ্ন পূরণ করলেন এক ধনকুবের। নিজের অর্জিত সম্পদ দান করাই ছিল তার বহুদিনের স্বপ্ন। কয়েকশ' কোটি...

Recent Comments