Friday, February 3, 2023
Homeবিনোদনজাবি মাতাবেন আসিফ আকবর

জাবি মাতাবেন আসিফ আকবর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চের হাজারও দর্শককে সুরের মূর্ছনায় মাতাবেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। সম্প্রতি আসিফ তার ভেরিফাইড ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেন। আগামীকাল রবিবার (২২ জানুয়ারি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা ২০২৩ অনুষ্ঠানে গান পরিবেশন করবেন তিনি। 

বিষয়টি নিয়ে আসিফ তার ভেরিফায়েড ফেসবুক পেজে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘অনেকদিন পর আমি আনন্দিত।’ পোস্টে তিনি যুক্ত করেন, আগামী ২২/০১/২০২৩ ইং তারিখ রোজ রবিবার ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত নবীনবরণ, বর্ষপূর্তি ও বিদায় সংবর্ধনা ২০২৩ এর প্রোগ্রামে সেলিম আল দীন মুক্তমঞ্চে গান গাইতে আসছেন আসিফ আকবর।

ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি ও রসায়ন বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী মো. দেলোয়ার হোসেন  বলেন, ‘ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র জনাব ইকরামুল হক টিটু ভাইয়ের পৃষ্ঠপোষকতায় ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আয়োজন করতে যাচ্ছে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা।’

তিনি আরও বলেন, ‘ময়মনসিংহ থেকে আগত শিক্ষার্থীদের প্রাণের সংগঠনের পক্ষ থেকে ৫০তম ব্যাচের নবীনবরণ এবং ৪৪তম ব্যাচের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষ্যে ২২ জানুয়ারি সন্ধ্যায় একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের উপস্থিতি কামনা করছি। বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য আসিফ আকবর গান পরিবেশন করবেন। আশা করছি সুন্দর একটা অনুষ্ঠান সবাই উপভোগ করবে।’

এর আগে ২০২০ সালের ২৭ ফেব্রুয়ারি কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানে জাবির সেলিন আল দীন মুক্তমঞ্চে সংগীত পরিবেশন করেছিলেন আসিফ। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পরপর দুটো শোতে অংশগ্রহণ করতে পেরে উচ্ছ্বসিত এ সংগীত তারকা।

উল্লেখ্য, ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত পর পর ৬ বছর অ্যালবাম বিক্রির দিক থেকে শীর্ষে ছিলেন আসিফ। তার প্রথম অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ ৫.৫ মিলিয়ন বৈধ কপি বিক্রি হয়েছিল, যা বাংলাদেশের অডিও ইতিহাসে এখন পর্যন্ত সর্বোচ্চ। সদা স্পষ্টভাষী আসিফ আকবর বাংলাদেশের অন্যতম সেরা পুরুষ কণ্ঠশিল্পী যার জনপ্রিয়তা এবং আধিপত্য এখন পর্যন্ত সমানভাবে বিরাজমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments