Monday, July 15, 2024
Homeজামালপুরজামালপুরের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান ধর্মমন্ত্রীর

জামালপুরের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান ধর্মমন্ত্রীর

লিয়াকত হোসাইন লায়ন, : জামালপুরের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন ধর্মমন্ত্রী মোঃ ফরিদুল হক খান দুলাল এমপি। গত বুধবার সন্ধ্যায় ঢাকায় মিরপুরে জামালপুর জেলা সমিতির কার্যালয়ে জেলার মন্ত্রী ও সংসদ সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এই আহ্বান জানান।
ধর্মমন্ত্রী বলেন, ভৌগোলিক অবস্থানগত কারণে জামালপুর জেলা বিভিন্ন দিক থেকে এখনো অনেক পিছিয়ে রয়েছে। এ জেলায় অনেক দূর্গম চরাঞ্চল রয়েছে যেখানে রাস্তাঘাট ও অবকাঠামোগত উন্নয়নে অনেক ঘাটতি রয়েছে। এছাড়া নদীভাঙ্গন ও বন্যায় প্রতিবছরই তারা নানা ধরনের ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়ে থাকে। এসকল চরাঞ্চের মানুষের উন্নয়নে বিশেষ মনোযোগ দিতে হবে।
ধর্মমন্ত্রী আরো বলেন, জামালপুর জেলার উন্নয়নে আমি সর্বদা তৎপর। এই জেলার উন্নয়নে সবসময় আমাকে পাশে পাবেন। উন্নয়নের প্রশ্নে নিজেদের মধ্যে কোনরূপ বিভেদ থাকলে জেলার কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব নয়। আমরা যদি সবাই মিলে ঐক্যবদ্ধভাবে জেলার উন্নয়নের জন্য চেষ্টা করি তাহলে অবশ্যই আমরা সফলকাম হবো। তিনি জামালপুর জেলার উন্নয়নে সকলকে ইতিবাচক ও প্রগতিশীল নেতৃত্বের সাথে থাকার জন্য অনুরোধ করেন। জামালপুর জেলা সমিতির সভাপতি হাসান মাহমুদ রাজার সভাপতিত্বে এতে জামালপুর-১ সংসদ সদস্য নূর মোহাম্মদ, জামালপুর-৩ সংসদ সদস্য মির্জা আজম, জামালপুর-৪ সংসদ সদস্য মোঃ আব্দুর রশিদ ও জামালপুর- ৫ সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments