Tuesday, November 29, 2022
Homeজামালপুরজামালপুরে অতিরিক্ত মদ্যপানে প্রাণ গেল দুজনের

জামালপুরে অতিরিক্ত মদ্যপানে প্রাণ গেল দুজনের

জামালুপরের মাদারঞ্জে অতিরিক্ত মদ্যপানে মোঃ ইমরান ও মোঃ হাফিজুর কসাই নামে ২ জনের মৃত্যু হয়েছে। আরো দুইজনকে গুরুত্বর আহত অবস্থায় জামালপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

মঙ্গলবার রাতে মাদারগঞ্জ উপজেলায় তেঘোরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোঃ ইমরান (৩৬) উপজেলার তেঘোরিয়া গ্রামের আমিনুরের ছেলে ও মোঃ হাফিজুর কসাই (৬০) বালিজুরি পশ্চিম পাড়া এলাকার মৃত আব্দুল সোবাহানের ছেলে।

এছাড়া গুরুতর অসুস্থ অবস্থায় উবায়দুর (৩২) ও রবিদাস (৩৪) নামে দুইজনকে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিসার জন্য জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, তারা চারজন এক সাথে গত রাতে তেঘোরিয়া এলাকায় মদ্যপান (অ্যালকোহল) পান করে। পরে যে যার বাড়িতে চলে যায়। নিহত দুইজন নিজ নিজ বাড়িতে অসুস্থ্য হয়ে নিজ বাড়িই মারা যায়।

অপর দুইজন গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের জামালপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। তারা দুইজনই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এম. জেড. কাদির বলেন, নিহতের স্বজনেরা দুইজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে এবং বাকি দুইজনকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছি।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল হক বলেন, ঘটনাটি শোনার সাথে সাথে রাত দুইটার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আজ দুপুর দুইটায় লাশ দুটি মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments