Monday, August 15, 2022
Homeজামালপুরজামালপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

জামালপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব সংবাদদাতা:

জামালপুরের সরিষাবাড়ীতে শিল্পী আক্তার (২৫) নামে চার মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন বলে দাবি করেছেন স্বামী। তবে মৃতের পরিবারের অভিযোগ, শিল্পী আক্তারের শরীরে আঘাত ও বৈদ্যুতিক ছেঁকার চিহ্ন রয়েছে। গত রোববার রাতে সরিষাবাড়ী পৌরসভার বাউসি মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত গৃহবধূ ওই গ্রামের ইলেকট্রিক মিস্ত্রি শওকত আলীর (৩৫) স্ত্রী। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে লাশ থানায় নিয়ে যায় পুলিশ। নিহতের স্বামীর দাবি, তার স্ত্রী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর চিকিৎসার জন্য স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে শিল্পী আক্তারকে মৃত ঘোষণা করা হয়।

স্থানীয়রা জানান, ২০১৩ সালে বাউসি মধ্যপাড়া গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে শওকত আলীর সঙ্গে পার্শ্ববর্তী জারিয়া গ্রামের খলিলুর রহমানের মেয়ে শিল্পী আক্তারের বিয়ে হয়। রোজা খাতুন নামে তাদের চার বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এর জের ধরে ২০১৯ সালে দুজনের বিবাহবিচ্ছেদ হয় এবং এনিয়ে মামলা হলে শওকত আলীকে কয়েকদিন জেলেও থাকতে হয়। পরে জামিনে ছাড়া পেয়ে পুনরায় শিল্পী আক্তারকে বিয়ে করেন তিনি। এরপরও তাদের মধ্যে আগের মতোই কলহ চলছিল। স্থানীয়রা আরও জানান, গত রোববার সন্ধ্যায় হঠাৎ করেই শিল্পী আক্তার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন বলে এলাকায় প্রচার করেন তার স্বামী। বিষয়টি নিয়ে সন্দেহ হলে থানায় খবর দেন তারা। রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে যায় পুলিশ।

নিহতের ছোটবোন শিফা আক্তার জানান, বোনকে প্রায়ই নির্যাতন করে বাড়ি পাঠিয়ে দিতো তার দুলাভাই। মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে দাবি করেন তিনি। সরিষাবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক আরিফুল ইসলাম জানান, এ ঘটনায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে। সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশটি শেখ হাসিনা মেডিকেল কলেজ এবং হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments