Saturday, February 4, 2023
Homeজামালপুরজামালপুরে অস্ত্রগোলা ও হেরোইনসহ যুবক আটক

জামালপুরে অস্ত্রগোলা ও হেরোইনসহ যুবক আটক

জামালপুরের সরিষাবাড়ী থেকে শুটারগান, কিলিং চেইন, ১২ বোর শিসা কাতুর্জ ও হেরোইনসহ মো. সাব্বির হোসেন শান্ত (২৩) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব। আটককৃত ওই যুবক উপজেলার নলদাইর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে।

সোমবার (২ জানুয়ারি) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

তিনি আরও জানান, রবিবার (১ জানুয়ারি) সন্ধ্যা ৬টা ২০ মিনিটের দিকে নলদাইর গ্রামে অভিযান চালায় র‍্যাব। অভিযানে ১৫ গ্রাম হেরোইনসহ মো. সাব্বির হোসেন শান্তকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বসতবাড়ির রান্নাঘর থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান, একটি কিলিং চেইন, দুটি ১২ বোর শিসা কাতুর্জ উদ্ধার করা হয়। পরবর্তীতে আটককৃত মো. সাব্বির হোসেন শান্তকে সঙ্গে নিয়ে তার সহযোগী একই গ্রামের মৃত আজিম খানের ছেলে আহসান হাবিব রনি (৩০)র বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে টিনের তৈরি খামার ঘরের বালুর নিচ হতে পলিথিনে মোড়ানো একটি বিদেশী ওয়ান শুটারগান উদ্ধার করে র‍্যাব সদস্যরা।

কোম্পানি কমাণ্ডার আরও জানান, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য এক লাখ পঞ্চাশ হাজার টাকা। আটককৃত যুবক দীর্ঘদিন ধরে জামালপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ও আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments