Tuesday, May 21, 2024
Homeখেলাধুলাজামালপুরে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১৪ 

জামালপুরে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১৪ 

জামালপুরের ইসলামপুরে প্রীতি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাড়িঘর-দোকানপাট ভাঙচুর ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৪ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, শনিবার বিকালে উপজেলার পার্থশী ইউনিয়নের শশারীয়াবাড়ী সরকারি প্রাথমিকবিদ্যালয় মাঠে শশারীয়াবাড়ী খানপাড়া বনাম শশারীয়াবাড়ী শেখ পাড়ার মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ এর আয়োজন করা হয়। খেলা শেষে সন্ধার দিকে জয়-পরাজয় নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষটি এক সময় ছড়িয়ে পড়ে দুই গ্রামবাসীর মধ্যে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু এরমধ্যে দোকানপাট ঘরবাড়ি ভাংচুরসহ সংঘর্ষে আহত হয় অন্তত ১৪ জন। আহতদের দেওয়ানগঞ্জ, ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, জামালপুর জেনারেল হাসপাতাল এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় ইসলামপুর থানায় পৃথক দুটি মামলা হয়েছে। মামলায় কাজী আবু সুফিয়ান বাদী হয়ে শেখ পাড়া গ্রামের ১৭ জনের নাম উল্লেখসহ ১০ থেকে ১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। অপর দিকে কনিকা বেগম বাদী খান পাড়ার ১৩ জনের নাম উল্লেখসহ আরও ১৪-১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।PauseMute

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার জানান, ইতোমধ্যে দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

Most Popular

Recent Comments